শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:২১ পূর্বাহ্ন

এবার পৃথিবীর বাইরে শুটিংয়ে যাচ্ছেন টম ক্রুজ!

মাহমুদা ইয়াসমিন
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৬৬ বার পাঠিত
এবার পৃথিবীর বাইরে শুটিংয়ে যাচ্ছেন টম ক্রুজ!

বিনোদন ডেস্কঃ ভক্তদের জন্য একের পর এক চমক নিয়ে আসছেন হলিউডের অ্যাকশন অভিনেতা টম ক্রুজ। কিছুদিন আগেই কোনো স্টান্ট ছাড়াই প্লেন ধরে খোলা আকাশে ঝুলে থেকে দর্শকদের চমকে দিয়েছেন। এবার আরেক চমক নিয়ে আসছেন এই অভিনেতা। এবার পৃথিবীর বাইরে শুটিং করে হলিউডে রেকর্ড গড়তে যাচ্ছেন টম ক্রুজ।

জানা গেছে, নতুন সিনামার জন্য রকেটে করে মহাকাশে পাড়ি জমাচ্ছেন এই হলিউড অভিনেতা। শুটিং হবে সেখানেই এবং এর মধ্য দিয়ে পৃথিবীর বাইরে শুটিং করে হলিউডে রেকর্ড গড়তে যাচ্ছেন টম।

নির্মাতা ডগ লিমানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে একটি ছবিতে অভিনয় করবেন টম ক্রুজ। এই ছবির শুটিং হবে মহাকাশে। সেখানে স্পেস স্টেশনে থাকবেন তিনি। এই বিষয়ে অভিনেতা ও নির্মাতা ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেইনমেন্ট গ্রুপের সঙ্গে কথা বলেছেন। সব ঠিক থাকলে রকেটে চড়ে মহাকাশে শুটিং করতে যাবেন টম ক্রুজ।

পরিচালক ডগ লিমান জানান, এই সিনেমার পরিকল্পনা সব আগে থেকেই করা ছিলো। ছবিটি মহাকাশে হবে, স্পেস স্টেশন যার বড় ভূমিকা নেবে। মহামারী করোনার কারণে তা ভেস্তে যায়। আবারও প্রস্তুতি নিচ্ছেন তারা।

সাহস নিয়ে সিনেমায় নানা চমক দেখানো টম ক্রুজ সম্পর্কে সবারই কমবেশি জানা আছে। ঝুঁকি থাকা সত্ত্বেও নানা কারিশমা দেখাতে পটু এই অভিনেতা। গত জুলাইয়ে ৬০ বছরে পা দিয়েছেন তিনি। ৬০ বছর বয়সে প্রথম মহাকাশচারী অভিনেতা হওয়া টমের পক্ষেই যে সম্ভব, এ নিয়ে নিশ্চিত নির্মাতারা।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102