শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫৫ অপরাহ্ন

করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শ্রীমঙ্গল উপজেলার সর্তক বার্তা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ১৭৮ বার পাঠিত
করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় শ্রীমঙ্গল উপজেলার সর্তক বার্তা

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনার প্রভাব বেড়ে যাওয়ায় আবার ও শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বাধ্যতা মূলক করে  মাঠে নেমেছে  উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। করোনা সংক্রমণ রোধে  প্রশাসনের এই গণসচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে গেল সোমবার ২৯শে মার্চ বিকাল থেকে রাত পর্যন্ত শহরের চৌমুহনা সহ বিভিন্ন চত্বরে জনগণের মধ্যে মাস্ক বিতরণ করা এবং একই সাথে সবাইকে যথাযতভাবে মাস্কের ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশ দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকতা নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাজ্জাদুর রহমান চৌধুরী, সহকারী ভূমি (কমিশনার) নেছার আহম্মদ, শ্রীমঙ্গল থানা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ আসাদূর রহমান, আনোয়ার হোসেন মিজান।

এসময় উপজেলা নিবার্হী কর্মকর্তা নজরুল ইসলাম হাত মাইকের ব্যবহার করে উপজেলার প্রতি রাস্তা ঘাটে বলেন, শ্রীমঙ্গলে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাই আমরা আজকে মাঠে নেমেছি জনসাধারণকে সর্তক করতে। আগামীকাল থেকে যারা মাস্ক ব্যবহার করবে না তাদেরকে আমরা মোবাইল কোর্টের আওতায় আনবো। যে এই নির্দেশ অমান্য করবে আমরা তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা করবো। সারা দেশে হঠাৎ করে করোনার বিস্তার বেড়ে যাওয়াতে সবাইকে মাস্ক পরে বাহিরে আসতে হবে। এ সময় তিনি অযথা বাড়ির বাহিরে না আসার জন্য অনুরোধ করেন।অন্যাতায় আমরা আবারও কঠোর অবস্থানে যেতে বাধ্য হবো ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102