সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় নামের আগে “ডাক্তার” ব্যবহার করায় জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫ বার পাঠিত
কুলাউড়ায় নামের আগে "ডাক্তার" ব্যবহার করায় জরিমানা

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় নামের আগে ‘ডাক্তার’ লিখে দীর্ঘদিন থেকে রোগী দেখা ও বিভিন্ন অনিয়মের অভিযোগে এমএফ আহমদ ফারুকী নামে এক পল্লি চিকিৎসককে ২০ হাজার টাকা অর্থদণ্ডে জরিমানা করা হয়েছে। বুধবার (৩১ আগস্ট) রাতে উপজেলার রবিরবাজার এলাকায় সেবা মেডিকেলে অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান।

অভিযান সূত্রের বরাতে জানা যায়, ডাক্তার না হয়েও দীর্ঘদিন থেকে রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন পল্লি চিকিৎসক এমএফ আহমদ ফারুকী। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে রবিরবাজার এলাকায় অবস্থিত সেবা মেডিকেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে ফারুকী তার দোষ স্বীকার করলে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। আর এ ধরনের কাজ না করারও মুচলেকা দেন তিনি।

অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর জসীম উদ্দীন আহমেদসহ কুলাউড়া থানা পুলিশ সদস্যরা।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদি হাসান জানান, আহমদ ফারুকীর পল্লি চিকিৎসকের সদনপত্র আছে। তবে তিনি নামের আগে ডাক্তার লিখে দীর্ঘদিন থেকে রোগী দেখায় ও বিভিন্ন অনিয়মের অভিযোগে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। সাথে বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102