শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৫১ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের বিদ্যোৎসাহী সদস্য মনোনীত কাজী আবুল খায়ের চেয়ারম্যান এবং মোঃ জাকির হোসেন চেয়ারম্যান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ২৫ বার পাঠিত
কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের বিদ্যোৎসাহী সদস্য মনোনীত কাজী আবুল খায়ের চেয়ারম্যান এবং মোঃ জাকির হোসেন চেয়ারম্যান

মোঃ খোরশেদ আলম, মুরাদনগর, কুমিল্লা: কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের নবগঠিত গভর্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লা উত্তর জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক, কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদ ৩ বারের চেয়ারম্যান কাজী আবুল খায়ের। আরেক বিদ্যোৎসাহী সদস্য হলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য, কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি,কুমিল্লা জেলা পরিষদের সাবেক সদস্য, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ১৫ নং নবীপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন।

এক প্রতিক্রিয়ায় এই দুই বিদ্যোৎসাহী সদস্য বলেন, যেহেতু আমরা এই কলেজের ছাত্র এবং সাবেক ভিপি ছিলাম, তাই এ কলেজের শিক্ষার গুনগত মান উন্নয়নে সর্বদা কাজ করব। তারা কলেজ গভর্নিং বডির সভাপতিসহ সকল সদস্য , শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী সকলের সহযোগীতা কামনা করেছেন।

২০ ডিসেম্বর কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের গভর্নিং বডির কমিটিতে এই দুই সাবেক ছাত্র নেতাকে সদস্য হিসেবে মনোনীত করা হয়। এদিকে কাজী আবুল খায়ের চেয়ারম্যান এবং মোঃ জাকির হোসেন চেয়ারম্যান কোম্পানীগঞ্জ বদিউল আলম বিশ্ববিদ্যালয় কলেজের বিদ্যোৎসাহী সদস্য নির্বাচিত করায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102