বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৯ অপরাহ্ন

চন্দনাইশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সু্বর্ণ জয়ন্তী উদযাপন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৭৭ বার পাঠিত

চট্টগ্রাম প্রতিনিধিঃ মসলকে আ’লা হযরতের উপর প্রতিষ্ঠিত দক্ষিণ চট্টগ্রামের আলোড়ন সৃষ্টিকারী সামাজিক ও ধর্মীয় সংগঠন “পাক পাঞ্জাতনের” উদ্যোগে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের সংগঠনের নিজ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ডা.আবদুল আওয়াল এবং সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক শওকত হোসেন চৌধুরী রিপন।

এতে আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মুহাম্মদ নূরুল আবসার, গাউসিয়া কমিটি বৈলতলী ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান পাক পাঞ্জাতন উলামা পরিষদের সদস্য হাফেজ মুহাম্মদ মোরশেদ ও হাফেজ মুহাম্মদ ইদ্রিস,বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম দক্ষিণ জেলার দপ্তর সম্পাদক মুহাম্মদ নাঈম ভূঁইয়া, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন,পাক পাঞ্জাতনের সদস্য মুহাম্মদ রহিম,মুহাম্মদ জামশেদ, মুহাম্মদ তৌকির,মুহাম্মদ জিসান প্রমূখ।
এতে বক্তারা বলেন, বঙ্গবন্ধু তার পুরো জীবন ব্যয় করেছেন দেশ ও দেশের মানুষের জন্য।তিনি মানুষের ঘরে ঘরে স্বাধীনতার সুফল পৌঁছে দেয়ার জন্য আজীবন সংগ্রাম করেছেন।বক্তারা আরো বলেন বেকারত্ব, সন্ত্রাস,দূর্নীতি, ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়তে না পারলে এ স্বাধীনতা অর্থহীন হয়ে যাবে। তাই বেকারত্ব, সন্ত্রাস,দূর্নীতি, ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়ার জন্য সর্বস্তরের মানুষকে নিজ নিজ স্থান থেকে কাজ করার জন্য আহবান জানান।
পরে  সকল শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, এবং মিলাদ কিয়াম, মোনাজাত ও তাবারুক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102