বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৪ অপরাহ্ন

জনতার ওসি সাদেকুর রহমান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ১৮১ বার পাঠিত
জনতার ওসি সাদেকুর রহমান

মোঃ খোরশেদ আলম, মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধিঃ একের পর এক নানামুখী কর্মকাণ্ডে নিয়োজিত রেখে সুনাম অর্জন করে চলেছেন মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান। তিনি পুলিশ হিসেবে নয়, নিজেকে উৎসর্গ করেছেন সাধারণ মানুষ হিসেবে। তিনি কর্মদক্ষ প্রশাসক ও বিনয়ী হিসেবে মুরাদনগরের সাধরণ মানুষের কাছে সুনাম কুড়িয়েছেন।

মোঃ সাদেকুর রহমান সদালাপী,সাদা-মাটা, নিঃঅহংকার হওয়ায় সাধারণ মানুষ তার কাছে যেতে পারছে। এমনকি কোন সমস্যা নিয়ে গেলে ন্যায় সংগত সমাধান দেওয়ার চেষ্টা করেন তিনি। রাত-দিন সর্বদা তিনি মোবাইল খোলা রাখেন,যাতে করে সাধারণ মানুষ সর্বদা তার সাথে যোগাযোগ করতে পারেন।

ইতিমধ্যে মুরাদনগর উপজেলাকে জুয়া,মাদক ও সন্ত্রাসমুক্ত করার জন্য অবিরাম চেষ্টা করে যাচ্ছেন তিনি। বিভিন্ন হয়রানিমুলক মিথ্যা মামলা থেকে সাধারণ মানুষ ন্যায় বিচার পেয়েছেন। কোন নিরাপরাধ মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে তার লক্ষ্য সর্বদা। তিনি মুরাদনগর উপজেলাকে ঘুষমুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন। বিভিন্ন সময় অসহায় মেধাবীদের সাহায্য সহযোগীতাও করে থাকেন।

করোনা মহামারি থেকে মুরাদনগর বাসীর রক্ষার জন্য বাজারে বাজারে প্রচার ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ওসি সাদেকুর রহমান।

এ ব্যাপারে মুরাদনগর থানার সকল অফিসাররা বলেন,স্যার যোগদান করার পর থেকেই মুরাদনগর উপজেলার চিত্র বদলে গেছে। তার কর্মকাণ্ড দেখে আমরাও কাধে কাধ মিলিয়ে কাজ করে যাচ্ছি।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান বলেন,সমাজ থেকে মাদক জিরো টলারেন্সে আনার জন্য বিরামহীন কাজ করে যাচ্ছি। কোন পুলিশ সদস্য যদি মাদক ও দূর্নীতির সাথে জড়িত থাকে তার দায়ভার পুলিশ বাহিনী বহন করবে না।তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102