শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৪২ অপরাহ্ন

জৈন্তাপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ১৯৩ বার পাঠিত
জৈন্তাপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মো: আমিন আহমেদ, সিলেটঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। জৈন্তাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রায় একশত ফুট লম্বা একটি দেয়ালিকা প্রকাশ করা হয়েছে। এছাড়াও বিভিন্ন কর্মসূচির মধ্যে ১৭ মার্চ সূর্যদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়। সকাল ১১ টায় উপজেলা মিলনায়তনে শিক্ষার্থীদের দেয়ালিকা উদ্বোধন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হক’র সভাপতিত্ব অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, সহকারী কমিশনার ভুমি ফারুক আহমদ, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মহসীন আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান এখলাছুর রহমান, প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলাউদ্দিন, সাংগনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান বাবুল, নিপেন্দ্র মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ।

উপজেলা একাডেমীক সুপারভাইজার আজিজুল খোকনের উপস্হাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ন আহবায়ক কুতুব উদ্দিন প্রমুখ।

এসময় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখা ছড়া, কবিতা, গল্প, ও তাদের আকা বঙ্গবন্ধুর প্রতিকৃতি নিয়ে এই দেয়ালিকা প্রকাশ করা হয়। ২৬ মার্চ পর্যন্ত এই দেয়ালিকা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

এর আগে সকাল ৯টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, জৈন্তাপুর প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102