শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ের চুরির ঘটনায় হাত বোমা তৈরির মূলহোতা গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২০০ বার পাঠিত
thakurgaon bomb maker

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় চুরির ঘটনায় মূলহোতা আনোয়ার হোসেন (২৫) কে ২০ মার্চ দিবাগত রাতে ঠাকুরগাঁও সদর থেকে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ।

হরিপুর থানা সুত্রে জানা যায়, ওসির নেতৃত্বে মামলার তদন্তকারী এ এস আই আবু ঈসা জনিসহ পুলিশের একটি টিম গভীর রাতে ঠাকুরগাঁও শহরের দক্ষিণ বুটনী এলাকায় অভিযান চালিয়ে চুরির মূলহোতা আনোয়ারকে গ্রেফতার করেছে।
আনোয়ার হরিপুর উপজেলার শিয়াল্লড় গ্রামের নওশাদ আলীর ছেলে।
প্রসঙ্গত, গত ১৯ মার্চ দিবাগত রাত ২টার দিকে উপজেলার আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও গ্রামের মৃত আকিম উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম জাহিদের বাড়িতে প্রাচীর টপকিয়ে সন্ত্রাসীস্টাইলে চুরি করে একদল দূর্ধর্ষ চোর ৷
এ ঘটনায় নগদ ৪ লক্ষ টাকা ও  ৭ ভরি স্বর্ণলংকারসহ প্রায় ৮ লক্ষ টাকা মূল্যের জিনিসপত্র নিয়ে যায় দুর্ধর্ষ চোরেরা। এ সময় জাহিদুলের বাড়ির পাশের ভুট্টার ক্ষেতে স্থানীয়রা কিছু হাত বোমা তৈরির সরঞ্জাম খুঁজে পায়। পরে পুলিশ এসব সরঞ্জাম উদ্ধার করে থানায় নিয়ে যায়।
হরিপুর থানা অফিসার ইনর্চাজ আওরঙ্গজেব বলেন, ঘটনার মূলহোতা  আনোয়ারকে গ্রফতার করা হয়েছে। অজ্ঞাত আরও ৬, ৭ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।বাকি আসামীদের গ্রেফতারে ও লুটপাট কৃত মালামাল উদ্ধারের তৎপরতা অব‍্যাহত রয়েছে, অল্প সময়ের মধ্যে তাদেরকেও গ্রেফতার করা হবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102