শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:২১ অপরাহ্ন

থাইল্যান্ডে ভ্যান দুর্ঘটনায় শিশুসহ ১১জন নিহত

মাহমুদা ইয়াসমিন
  • আপডেট টাইম: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৭ বার পাঠিত
থাইল্যান্ডে গাড়ি দুর্ঘটনায় শিশুসহ ১১জন নিহত

আন্তর্জাতিক ডেস্কঃ থাইল্যান্ডের মধ্যাঞ্চলে চন্দ্র নববর্ষের ছুটিতে একটি যাত্রীবাহী ভ্যান দুর্ঘটনায় পড়ার পর আগুন ধরে গেলে দুই শিশুসহ ১১ জন নিহত হয়েছেন। আজ সোমবার (২৩ জানুয়ারি) স্থানীয় পুলিশের বরাতে বার্তাসংস্থা এএফপি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

পুলিশ কর্নেল ইংগিওস পোলদেজ বলেন, ভ্যানটি ১২জন যাত্রী নিয়ে উত্তর-পূর্বাঞ্চলীয় আমনাত চারোয়েন প্রদেশ থেকে ব্যাংককের দিকে যাচ্ছিল। গত শনিবার (২১ জানুয়ারি) রাতে ভ্যানটি মধ্যাঞ্চলীয় নাখোন রাতচাসিমা প্রদেশের একটি হাইওয়ে থেকে ছিটকে পড়ে। দুর্ঘটনার পর একজন জানালা দিয়ে ঝাঁপ দিতে সক্ষম হলেও অন্য যাত্রীরা আগুনে আটকে পড়ে এবং মারা যায়।

বেঁচে যাওয়া ২০ বছর বয়সী শিক্ষার্থী থানাচিট কিংকাউ বলেন, আমি ঘুমিয়ে ছিলাম, অন্যদের চিৎকার শুনে হঠাৎ জেগে উঠি। তিনি বলেন, আমি জেগে উঠলাম এবং ভ্যানটি উল্টে গেছে বুঝতে পারি। কি হয়েছে আমি দেখতে পারিনি।

থানাচিট বলেন, দুর্ঘটনার পর পেছন থেকে শুরু করে পুরো ভ্যানটিকে আগুন গ্রাস করতে শুরু করে। আমি জানালায় লাথি মারতে শুরু করি এবং একটি ছোট গর্তে হামাগুড়ি দিয়ে কোনভাবে বের হতে পেরেছিলাম। এর পরই ভ্যানটি বিস্ফোরিত হয়।

পুলিশ কর্নেল ইংগিওস বলেন, ভ্যানটি জ্বালানি তেল এবং কমপ্রেসড গ্যাস উভয়ই ব্যবহার করত। তবে প্রাথমিক রিপোর্টে দেখা গেছে, ভ্যানের গ্যাস ট্যাংকটি ফুটো হয়নি। ধারণা করা হচ্ছে জ্বালানির কারণে ভ্যানটিতে আগুন লেগে যায়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102