রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:৪৪ অপরাহ্ন

ধুনটে বাড়িঘর ভাঙচুর ও টাকা গহনা লুটপাটের অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩ বার পাঠিত
ধুনটে বাড়িঘর ভাঙচুর ও টাকা গহনা লুটপাটের অভিযোগ

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট নিমগাছি ইউনিয়নে বিরোধের জের ধরে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও টাকা গহনা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এতে অন্তত ৫ লক্ষ ৪৫ হাজার টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান বুলবুল আহম্মেদ।

ধুনট থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নিমগাছি ইউনিয়নের সোনাহাটা বাজার এলাকায় আরিফুর রহমান এর ছেলে বুলবুল আহম্মেদের বাড়িতে গত ২৩ শে সেপ্টেম্বর শুক্রবার সকাল অনুমান ৮ টার সময় একই এলাকার মৃতঃ বাহার উদ্দিন মন্ডল এর ছেলে আফিজার মন্ডল (৪৫), শফিকুল ইসলাম মন্ডল (৪০), আফিজার মন্ডল এর ছেলে শিপন মিয়া (৩০), শফিকুল ইসলাম মন্ডল এর ছেলে হাসান মিয়া (২৫), মৃতঃ ছালেক আলী ছেলে জুয়েল মিয়া (২২) ও মৃতঃ বাকী এর ছেলে শাহিন (৩৫),  গণ পারিবারিক কলহ ও পূর্ব শত্রুতার জের ধরে লাঠিসোটা, লোহার রড, রাম দা, দেশীয় অস্ত্রসস্ত্র হইয়া বুলবুল আহম্মেদ এর বসতবাড়ীতে অবৈধ ভাবে প্রবেশ করে বুলবুল আহম্মেদের মাতা বুলবুলি বেগমকে এলোপাথারীভাবে মারপিট করে ফুলা জখম করে পড়নের কাপর চোপড় টেনে হেঁচড়ে বিবস্ত্র করে শ্লীলতাহানি ঘটায়।

এক পর্যায়ে তারা বুলবুল আহম্মেদের বসতঘরের যাবতীয় আসবাবপত্র  ভাংচুর করে অনুমান ২০ হাজার টাকার ক্ষতি সাধন করে, তাহার বসতঘরের বিছানার নিচে থাকা নগদ ৩ লক্ষ টাকা ও ওয়ারড্রপের ড্রয়ারে থাকা ৩ ভরী ওজনের স্বর্ণের গহনা যাহার মূল্য ২ লক্ষ ২৫ হাজার টাকা অসৎ উদ্দেশ্যে বাহির করে নেয়।

বসতবাড়ি আসবাবপত্র ভাঙচুর টাকা গহনা নিয়ে যাওয়ার বিষয়ে বুলবুল আহম্মেদ গত শুক্রবার বিকেলে ধুনট থানায় ৬জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের কর।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রবিউল ইসলাম বলেন, তাহার লিখিত অভিযোগ টি সরজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102