সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

নওগাঁয় সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুকমুক্ত কর্মসূচীর তহবিল থেকে ভেড়া ও খাদ্যসামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬ বার পাঠিত
নওগাঁয় সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুকমুক্ত কর্মসূচীর তহবিল থেকে ভেড়া ও খাদ্যসামগ্রী বিতরণ

কামাল উদ্দিন টগর, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ভিক্ষাবৃত্তি থেকে মুক্ত করতে ৫ জন ভিক্ষুককে বিকল্প কর্মসংস্থান হিসেবে ভেড়া ও খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার দুপুরে সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুকমুক্ত কর্মসূচীর তহবিল থেকে প্রত্যেককে ৩টি করে ভেড়া ও ১ মাসের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরন করা হয়েছে।

জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের যৌথ উদ্যোগে এ উপলক্ষ্যে সরকারী শিশু পরিবার চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ কায়েস উদ্দিন, সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ মোহতাসিম বিল্লাহ, সহকারী পরিচালক গওসল আযম এবং বেসরকারী উন্নয়ন সংস্থা রানি’র প্রধান নির্বাহী ফজলুল হক খান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সদর উপজেলার দরিয়াপুর গ্রামের মৃত মজিবর রহমানের স্ত্রী সকিনা বেওয়া, মৃত ওসমান সরকারের স্ত্রী সবিরা বেওয়া, মৃত হুজুর আলীর স্ত্রী গেদি বেওয়া, মৃত সমশের সরদারের স্ত্রী হাফিজান বেওয়া এবং মৃত গুনি প্রামানিকের স্ত্রী হালিমা বেওয়াকে ৩টি করে ভেড়া দেয়া হয়। এছাড়াও আগামী এক মাসের খাদ্য সহায়তা বাবদ ২৫ কেজি চাল, ২ কেজি আটা, ৩ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন, ১ কেজি ডাল ও নগদ ১ হাজার টাকা করে দেয়া হয়।

সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক জানান, তাদের প্রত্যেককে আগামী ৬ মাস অর্থৎ ভেড়াগুলো উৎপাদনে যাওয়া পর্যন্ত খাদ্য সহায়তা বাবদ নগদ ৩ হাজার টাকা করে দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102