সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫২ অপরাহ্ন

নওগাঁ সদর উপজেলায় প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৯৬ বার পাঠিত
নওগাঁ সদর উপজেলায় প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৩টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ সদর উপজেলায় ১ কোটি ৯৫ লক্ষ ৯৫ হাজার টাকা ব্যয়ে ৩টি পৃথক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চার তলা ফাউন্ডেশন বিশিষ্ট ভবনের প্রথম তলা নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয় দুপুর ১টায় চকরামচন্দ্র সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চারতলা ফাউন্ডেশন বিশিষ্ট ভবনের প্রথমতলা নির্মান কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।

দোগাছি সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে আয়োজিত ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা জেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম ও বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের
চেয়ারম্যান ও বোয়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাছানুল আল মামুন।

পরে পর্যায়ক্রমে নওগাঁ সদর উপজেলার শালুকা সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং চকরামচন্দ্র সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অনুরুপ চারতলা ফাউন্ডেশন বিশিষ্ট ভবনের প্রথমতলা নির্মান কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম
উদ্দিন জলিল জন।

এ ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সদর উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মলকৃষ্ণ সাহা, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আব্দুল লতিফ বকুল, সদর উপজেলা যুবলীগের সাবে সভাপতি ডি এম আওয়াল আতাসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য তাঁর বক্তৃতায় এসব স্কুলের প্রাচীর নির্মান, খেলার মাঠ সংস্থারসহ এলাকার বিভিন্ন মসজিদ এবং মন্দির উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যপক উন্নয়ন সাধিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় সদর উপজেলার জন্য গুরুত্তপুর্ন সকল রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন অব্যাহত রাখা হবে।

সদর উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক জানিয়েছেন দোগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৬৯ লক্ষ ৯৫ হাজার টাকা, শালুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৬২ লক্ষ এবং চকরামচন্দ্র সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জন্য ৬৪ লক্ষ টাকা বরাদ্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102