শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন

নীলফামারীতে মিডিয়া প্রতিনিধিদের সাথে মত বিনিময় সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১৯১ বার পাঠিত
নীলফামারীতে মিডিয়া প্রতিনিধিদের সাথে মত বিনিময় সভা

মোঃ মোশফিকুর ইসলাম, নীলফামারীঃ আমার বাজার লিমিটেডের সৈয়দপুর কার্যালয়ে স্থানীয় মিডিয়া প্রতিনিধিদের সঙ্গে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার দুপুরে সৈয়দপুরস্থ আমারবাজার লিমিটেডের কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

স্থানীয় মিডিয়া প্রতিনিধিদের সঙ্গে অনুষ্ঠিত এই মত বিনিময় সভা, সৈয়দ পুরের নির্বাহী পরিচালক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং আরিফ সোহেলের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন আমারবাজার লিমিটেডের জিএম গোলাম রব্বানি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাসুদুর রহমান, সুলতান আহমেদ পল্টু, আরিফ সোহেল ও আইন পরামর্শক মো. সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন মিডিয়া ব্যক্তিত্ব সাকির হোসেন বাদল, জিয়াউর রহমান, খন্দকার সোহেল আহমেদ। এ ছাড়া বিপুল সংখ্যক স্থানীয় সাংবাদিক এই মত বিনিময় সভায় উপস্থিত থেকে প্রশ্নউত্তর পর্বে অংশগ্রহণ  করেছেন।

লিখিত বক্তব্যে আল আমিন বলেন, অনলাইনভিত্তিক ই-কমার্স প্লাটফর্ম প্রতিনিয়ত ছড়িয়ে পড়ছে বাংলাদেশে। ই-কমার্স এখন মানুষের বিশ্বব্যাপী সময়ের দাবি। অনেক প্রতিষ্ঠানই বিশ্বাসের সাথে বাজারে স্থায়ী জায়গা করে নিয়েছে। অন্যদিকে, এমন অনেক প্রতিষ্ঠান রয়েছে যাদের বিরুদ্ধে অভিযোগ আকাশসম। ঠিক এমন মিশ্র পরিস্থিতিতে আমারবাজার লিমিটেড এবিএল যাত্রা শুরু করেছে। এই প্রতিষ্ঠান আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু  ৪ মে ২০১৭। নানা চড়াই-উৎরাই পেরিয়ে আমার বাজার লিমিটেড ৪ বছরে পা দিয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102