বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৮:৩৩ অপরাহ্ন

প্রতিবন্ধী ভাতা দেয়ার উসিলায় প্রতারণা, প্রতারক আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৭ বার পাঠিত
মুরাদনগরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে যুবক গ্রেপ্তার

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলায় প্রতিবন্ধী ব্যক্তিদের অর্থ সহায়তা দেওয়ার কথা বলে প্রতিবন্ধী পরিবারদের থেকে শুকৌশলে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সায়েফ আলী (৪০) নামে এক প্রতারককে আটক করেছে স্থানীয় জনতা।

সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার টিলাগাঁও ইউপি এলাকায় স্থানীয় জনতা আটকের পর পুলিশের কাছে হস্তান্তর করে। আটককৃত ব্যক্তি সায়েফ উপজেলার সদর ইউনিয়নের মিম্বর আলীর ছেলে।

প্রতারক সায়েফ আলী (৪০)

এলাকাবাসী ও উপজেলা সমাজসেবা কার্যালয় সূত্রের বরাত দিয়ে জানা যায়, প্রতারক সায়েফ দীর্ঘদিন থেকে প্রতিবন্ধী পরিবারদের অর্থ সহায়তা দেওয়ার কথা বলে প্রতারণা করে যাচ্ছে। ইতিমধ্যে প্রায় ২৪ জন অসহায় ব্যক্তির পরিবারের কাছ থেকে এ পর্যন্ত বড় অঙ্কের অর্থ ও হাতিয়ে নেয় তিনি। সোমবার বিকালে টিলাগাঁও ইউনিয়নে এক প্রতিবন্ধীর বাড়িতে গিয়ে প্রতারণার চেষ্টাকালে কৌশলে তাকে আটক করে ফেলে এলাকাবাসী। পরে বিষয়টি উপজেলা প্রশাসন ও পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের নেতৃত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রতারক সায়েফকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, সায়েফ দীর্ঘদিন থেকে এ প্রতারণার সাথে জড়িত। তার বিরুদ্ধে কুলাউড়া থানায় প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। এবিষয়ে জানতে কুলাউড়া থানার ওসি আব্দুছ ছালেক জানান, উপজেলা প্রশাসন এক ব্যক্তিকে তুলে দেন তার বিরুদ্ধে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ মঙ্গলবার (২৪জানুয়ারি) সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102