সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে কেন্দ্র সচিবের বিরুদ্ধে ভুয়া শিক্ষককে কক্ষ পরিদর্শকের দায়িত্ব দেয়ার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার পাঠিত
ফুলবাড়ীতে কেন্দ্র সচিবের বিরুদ্ধে ভুয়া শিক্ষককে কক্ষ পরিদর্শকের দায়িত্ব দেয়ার অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শাহবাজার এ এইচ সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্র সচিব আবুল কাশেম সরকারের বিরুদ্ধে চলতি দাখিল পরীক্ষায় ভুয়া শিক্ষককে কক্ষ পরিদর্শকের দায়িত্ব দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মায়ের নামে প্রতিষ্ঠিত বিলুপ্ত ছিটমহল দাসিয়ার ছড়ার শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার সুপার আমিনুল ইসলাম মিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে জানা যায়, ২০২০-২১ শিক্ষাবর্ষে ১০ জন শিক্ষার্থীর রেজিষ্ট্রেশন ও ফরম ফিলাপ করান শেখ ফজিলাতুন্নেছা দাখিল মাদ্রাসার সুপার আমিনুল ইসলাম মিয়া। সে অনুযায়ী  ১৫/০৯/২০২২ ইং তারিখ অনুষ্ঠিত কুরআন মজিদ ও তাজভিদ বিষয়ের পরীক্ষায় কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালনের জন্য কেন্দ্র সচিব আবুল কাশেম সরকারের নিকট ব্যানবেইজ ভুক্ত শিক্ষকদের তালিকা প্রদান করেন। কিন্তু কেন্দ্র সচিব আবুল কাশেম সরকার নিয়ম বহির্ভূত ভাবে সে তালিকার শিক্ষকদের দায়িত্ব না দিয়ে ব্যানবেইজ বহির্ভূত শিক্ষক ওয়াজেদ আলীকে ১১ নং কক্ষে পরিদর্শকের দায়িত্ব দেন।

এ প্রসঙ্গে কেন্দ্র সচিব আবুল কাশেম সরকার বলেন, শাহানুর আলমকে প্রকৃত সুপার চিহ্নিত করে মাদ্রাসা শিক্ষা বোর্ডের ডকুমেন্টস আমার কাছে আছে। তাই শাহানুর আলম প্রদত্ত তালিকা থেকে দায়িত্ব দেয়া হয়েছে। তবে উপজেলা নির্বাহী অফিসার আগামী পরীক্ষা গুলোতে দুই পক্ষের কাউকেই দায়িত্ব না দেয়ার জন্য বলেছেন।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার সুমন দাস বলেন, অভিযোগ এখনো হাতে পাইনি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102