শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৬ অপরাহ্ন

বগুড়া জেলার নতুন নগর-পিতা হলেন বিএনপির বাদশা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ২১৫ বার পাঠিত
বগুড়া জেলার নতুন নগর-পিতা হলেন বিএনপির বাদশা
নূর মোহাম্মদ সম্রাট, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া সদর পৌরসভার নির্বাচনে জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী রেজাউল করিম বাদশা বেসরকারীভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।
রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৮টায়  টিটু মিলনায়তন থেকে নির্বাচন অফিস এই ফলাফল ঘোষনা করেন।
নির্বাচনে ১১৩টি ভোট কেন্দ্রের মধ্যে ঘোষিত ১১৩টি কেন্দ্রের ফলাফলে বিএনপি প্রার্থী রেজাউল করিম বাদশা  ধানের শীষ প্রতীক নিয়ে পান ৮২ হাজার ২৭১ভোট। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ জগ প্রতীক নিয়ে পান ৫৬ হাজার ৯০ ভোট।
বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবু ওবায়দুল হাসান ববি নৌকা প্রতীক নিয়ে পান  ২০ হাজার ৮৯ ভোট। আর ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী মো. আব্দুল মতিন হাতপাখা প্রতীক নিয়ে পান   ৬ হাজার ১৯১ ভোট। নির্বাচনে প্রদত্ত ভোটের হার ৫৯.৮৫ শতাংশ।
উল্লেখ্য, রবিবার দেশের বৃহত্তম এই পৌরসভার ১১৩টি কেন্দ্রে শান্তিপুর্নভাবে ভোটগ্রহণ করা হয়। এ উপলক্ষ্যে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলে প্রশাসন এবং সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102