সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন

ব্জ্রপাতে ৪ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৬৫ বার পাঠিত
নেত্রকোনা হাওড়ে বজ্রপাত: নিহত-৭, আহত-৯
তিমির বনিক, মৌলভীবাজার: মৌলভীবাজার ও সুনামগঞ্জে বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মৌলভীবাজারের জুড়ী উপজেলায় দুই চা শ্রমিক ও সুনামগঞ্জের দিরাইয়ে দুই ভাই।
বুধবার (২৮ এপ্রিল) সকালে বজ্রপাতে তাদের মৃত্যু হয় বলে জানা যায়।
জানা যায়, জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চা বাগান শ্রমিক শ্যামল ভূমিজের মেয়ে ললিতা ভূমিজ (১৪) ও নন্দ ভূমিজের ছেলে রমণ ভূমিজ (২৬) বজ্রপাতে মারা গেছেন।  ললিতা এবং পার্শ্ববর্তী ঘরের রমণ সকালে খারাপ আবহাওয়ার সময় কাজে যাবে বলে ঘরের বারান্দায় অপেক্ষা করছিলো। এসময় হঠাৎ প্রচন্ড বজ্রপাত হয়। বজ্রপাতের সাথে সাথে তাদের দু’জন মারত্মক আহত হন।
পরে পরিবারের সদস্যরা আহত অবস্থায় তাদের জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন।
বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী জানান, সকালে ঝড়-বৃষ্টির আভাস ছিলো। সেই সময় ললিতা ও রমণ বাড়ীর বারান্দায় বসে গল্প করছিলো। এ সময় বজ্রপাত হলে তারা গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার সময় তাদের মৃত্যু হয়।
তিনি আরও জানান, নিহতদের স্বাভাবিক নিয়মেই শেষকৃত্য সম্পন্ন হয়েছে।
এদিকে, সুনামগঞ্জে দিরাইয়ে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন। বুধবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর গ্রামে হাওরে ধান কাটার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন একই গ্রামের ফজলু ও ফখরুল।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, হাওরে ধান কাটতে ক্ষেতে ছিল সে সময় বজ্রপাতে দুই ভাই মারা যান এবং তিন জন আহত হন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102