সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

মান্দায় মাদক ব্যবসায়ীকে বাঁচাতে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২৫ বার পাঠিত
মান্দায় মাদক ব্যবসায়ীকে বাঁচাতে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় পুলিশ যোগসাজসে মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান (৪৫)কে মিথ্যা মামলা দিয়ে জেল-হাজতে পাঠানো হয়েছে এমন ভিত্তিহীন, মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী মোঃ খাজা শাহাবুদ্দিন (৬০)নামে এক ব্যবসায়ী।

আজ বৃহস্পতিবার সকালে ভূক্তভোগী মোঃ খাজা সাহাবুদ্দিন (৬০)মান্দা উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন। ভূক্তভোগী মোঃ খাজা শাহাবুদ্দিন কুসুস্বা ইউপির কিত্তলী গ্রামের মৃত মোঃ নজীবুল্লার ছেলে।

মোঃ খাজা শাহাবুদ্দিন সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, গত ১৯-০৮-২০২২ তারিখে চক্কানু গ্রামের মোঃ সাহেব আলী ছেলে  মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান, দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বর্তমান এমপি জনাব মোঃ ইমাজ উদ্দিন প্রামানিকের ছবি আমার দোকান ঘরের দরজায় টাঙ্গিয়ে আ.লীগের কর্মী পরিচয় দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে তালা দেয়। সেই সাথে বেআইনি জনতায় সংঘবদ্ধ হয়ে এক পার্যায়ে দোকান ঘর দখলের চেষ্টা করেন। তখন নিরুপায় হয়ে আমার ছেলে শরিফ উদ্দিন  ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশি সহযোগিতা চায়। ৯৯৯ এর ফোন পেয়ে মান্দা থানার উপপরিদর্শক জান্নাতুল ফেরদৌস ঘটনাস্থলে পৌছালে, বেআইনি জনতায় সংঘবদ্ধ দখলবাজ, চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ আনিছুর রহমান ঘটনাস্থল ত্যাগ করেন।

পুলিশ ঘটনার বিষয়টি জানতে মাদক ব্যবসায়ীর বাড়িতে গেলে, চোলাই মদের সন্ধান পায়। পরে তার বাড়ি তল্লাশি চালিয়ে ৭০ বোতল চোলাই মদ সহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসেন। আটকের পর আমার ছেলে মোঃ শরিফ উদ্দিন থানায় তার বিরুদ্ধে চাঁদাবাজির একটি লিখিত অভিযোগ করেন।

তিনি আরো জানান, দীর্ঘদিন থেকে দোকান ঘরের জমি পত্তন নিয়ে ব্যবসা করে আসছি। আমার দোকান ঘরের জমির কেস নম্বর ১৬/৯৯ । ২০ বর্গমিটার জমি নিয়মিত সরকারের ঘরে খাজনা দিয়ে আসছি। হঠাৎ করে তারা দোকান ঘরের জন্য ২ লক্ষ টাকা চাঁদা দাবি করছেন।

এব্যাপারে থানার উপপরিদর্শক জানাতুল ফেরদৌস জানান, মাদক ব্যবসায়ী আনিছুরে বাড়ির ভিতর ৭০ বোতল চোলাই মদ পাওয়া যায়। আরো ৩ জন মদ সরবরাহকারী দেখা গেছে। এই জন্য বাড়ির মালিক অভিযুক্ত আনিছুর রহমানসহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসি। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

এব্যাপারে মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, দোকান ঘরে   জোরপূর্বক তালা দেওয়ার ঘটনায় ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। ঘটনাস্থলে অভিযুক্ত মোঃ আনিছুরকে না পেয়ে তার বাড়িতে পুলিশ যায়। সেখানে চোলাই মদসহ তাদের ৪ জনকে আটক করেন। তবে পুলিশ যোগসাজসে তাদেরকে আটক করে মিথ্যা মামলা দেওয়া হয়েছে এটা সম্পূর্ন মিথ্যা ও
ভিত্তিহীন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102