শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৩৭ অপরাহ্ন

রাণীশংকৈলে কালী মন্দিরের মূর্তি দূর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ২০৪ বার পাঠিত
রাণীশংকৈলে কালী মন্দিরের মূর্তি দূর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার  উত্তরগাঁও (কেওটান) গ্রামে গত ১৮ মার্চ বৃহস্পতিবার রাতে  সবার অগোচরে কালী মন্দিরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। জানা গেছে ঐ গ্রামের মৃত ফাগু রাম চন্দ্রের ছেলে শান্ত চন্দ্র মন্টুর বাড়িতে অবস্থিত পারিবারিক কালী মন্দিরটিতে এ আগুন লাগার ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় ঘটনার দিন রাত অনুমানিক ৯ টার সময় মন্টুর বাড়ির ১০০ গজ পূর্ব পাশে কালী মন্দিরটিতে গমের গড় দিয়ে আগুন লাগিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পথচারীরা আগুন দেখতে পেলে দৌড়ে এসে সবাইকে জানালে সকলে মিলে আগুন নিয়ন্ত্রণে আনলেও সম্পুন্ন কালী মূর্তিটি পুড়ে ছাই হয়ে যায়।

মন্দির বাড়ির জমিদাতা শান্ত চন্দ্রের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে, তিনি বলেন গমের গড় দিয়ে কালী মূর্তিটিকে পুড়ে ছাই করে দিয়েছে দূর্বৃত্তরা। এখন থানায় অভিযোগ দিতে যাচ্ছি।

এ ব্যাপারে উপজেলা হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক বলেন, আমি ফোনে ঘটনাটি জানতে পারি এবং থানায় অভিযোগ দিতে বলেছি।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন । এ ব্যাপারে ওসি এস এম জাহিদ ইকবাল বলেন খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। টিন ও বাঁশের তৈরি মন্দির ঘরটিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা এবং মূর্তিটি পুড়ে গেছে। আমাদের তদন্ত ও পুলিশি টহল ঐ এলাকায় অব্যাহত রয়েছে। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102