মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৪৫ পূর্বাহ্ন

লোহাগাড়ায় ৪৭ মামলায় প্রায় দেড় লক্ষ টাকা জরিমানা আদায়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১৬৯ বার পাঠিত
লোহাগাড়ায় ৪৭ মামলায় প্রায় দেড় লক্ষ টাকা জরিমানা আদায়
লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় লকডাউনে স্বাস্থ্যবিধি অমান্য সহ বিভিন্নকারণে বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানকে ৪৭ মামলায় ১ লাখ ৩০ হাজার ৮০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (২১ এপ্রিল) দিনব্যাপী অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব ও সহকারী কমিশনার (ভূমি) মো. খোরশেদ আলম চৌধুরী এসব মামলা ও জারিমানা করেন।
এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশনের জন্য লোহাগাড়া বটতলী স্টেশনস্থ ইনসাফ রেস্তোরাঁকে ৫০ হাজার টাকা,লোহাগাড়া সদরে সৈয়দ মাস্টারের মালিকানাধীন এলবিসি ইটভাটাকে ফসলি জমির মাটি কাটার জন্য ৫০ হাজার এবং স্বাস্থবিধি অমান্য করায় বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানের কাছ থেকে আরো ৩০ হাজার ৮০ টাকা জরিমানা আদায় করা হয়।
অভিযান পরিচালনাকালে আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ মাহবুব আলম শাওন ভূঁইয়া,লোহাগাড়া থানার এসআই ভক্ত দত্ত, বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মুহাম্মদ মিজানুর রহমান মিজান, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ সমরিন চক্রবর্তী প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102