শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৫১ পূর্বাহ্ন

শ্যামপুর-কদমতলী সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সপ্তাহব্যাপী কম্বল বিতরন কর্মসূচী উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১১ বার পাঠিত
শ্যামপুর-কদমতলী সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাবের সপ্তাহব্যাপী কম্বল বিতরন কর্মসূচী উদ্বোধন

ঢাকা মহানগর দক্ষিণের শ্যামপুর ও কদমতলী থানা অন্তর্গত বিভিন্ন ওয়ার্ডে কম্বল বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। এলাকার স্বল্পআয় ও নিম্নবিত্ত পরিবারের সদস্যদের শীত নিবারণে সহায়তায় এগিয়ে এসেছে সমাজকল্যাণ অধিদপ্তরের নিবন্ধনকৃত সংগঠন শ্যামপুর-কদমতলী সোশাল ওয়েলফেয়ার ক্লাব।

ক্লাবের সভাপতি ও আওয়ামীলীগ নেতা ডঃ মোঃ আওলাদ হোসেন এই কম্বল বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন।

উদ্ধোধনী বক্তৃতায় তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করছে। অথচ বিরোধী দলীয় জাতীয় সংসদ সদস্য থাকার কারণে শ্যামপুর ও কদমতলী দুই থানা নিয়ে গঠিত ঢাকা-৪ নির্বাচনী এলাকার জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। তাই সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে গঠিত ও সমাজসেবা অধিদপ্তর থেকে নিবন্ধনকৃত সংগঠন শ্যামপুর-কদমতলী সোশাল ওয়েলফেয়ার ক্লাবের মাধ্যমে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনা করা হয়। তারই অংশ হিসেবে এই হাড় কাঁপানো শীতে শ্যামপুর ও কদমতলী থানা আওয়ামীলীগের নিম্নআয়ের নেতা কর্মীদের মাঝে সাতদিন ব্যাপী কম্বল বিতরন কর্মসূচী উদ্বোধন করা হলো। পরবর্তী সাত দিন শ্যামপুর ও কদমতলী থানার প্রতিটি ওয়ার্ডে এবং কার্যক্রম পরিচালিত হবে।

ক্লাবের সভাপতি ডঃ মোঃ আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কদমতলী থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর ক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ নাছিম মিয়া, ঢাকা জেলা পরিষদের সাবেক সদস্য ক্লাবের কোষাধ্যক্ষ আলমগীর মেম্বার, শ্যামপুর থানা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও ক্লাবের দপ্তর সম্পাদক শরিফ মোঃ শাহজাহান, আওয়ামীলীগ নেতা ও ক্লাবের নির্বাহী পরিচালক হাজী মহব্বত হোসেন ও রোখসানা বেগম পারুল, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102