সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন

আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম‍্যান মুহা: সাদেক কুরাইশী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০ বার পাঠিত
আবারো বিনা প্রতিদ্বন্দ্বিতায় ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম‍্যান মুহা: সাদেক কুরাইশী

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বর্তমান জেলা প্রশাসক ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, জেলা আ.লীগ সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে জেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেয়ার সময় শেষ হওয়ার পর মুহাম্মদ সাদেক কুরাইশীকে বেসরকারিভাবে জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে ঘোষণা করেন সংশ্লিষ্ঠ নির্বাচন কর্তৃপক্ষ।

মুহাম্মদ সাদেক কুরাইশী নব ঘোষিত জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জেলা ও উপজেলা গুলোতে নেতাকর্মীদের মাঝে ব্যাপক খুশির আমেজ সৃষ্টি হয়। হাজার হাজার নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন নতুন চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশী। এসময় আ.লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে ছুটে যান তার কাছে। এবং তিনি সবার সাথে কুশল বিনিময় করেন।

সংশ্লিষ্ঠ সুত্রে জানা গেছে এ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে সাধারণ সদস্য পদে ৪৮ জন, সংরক্ষিত মহিলা আসনে ১২ জন মনোনয়ন জমা দিয়েছেন। এবং কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় সদস্য পদে একজন ও সংরক্ষিত মহিলা আসনে একজনকে এদিনই বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

আসন্ন নির্বাচনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল বৃহস্পতিবার  ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।  ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর।

প্রসঙ্গত: ঠাকুরগাঁও জেলার ৫৩ টি ইউনিয়ন, ৫ টি উপজেলা ও ৩ টি পৌরসভার ইলেকটোরাল ভোটারদের নিয়ে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবং জেলায় মোট ভোটার সংখ্যা ৭৩৩ জন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102