শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:৩৮ পূর্বাহ্ন

গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩
  • ৭ বার পাঠিত
গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা কার্যালয় হতে প্রাপ্ত শীতবস্ত্র (কম্বল) অসহায় ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। রবিবার ২২ জানুয়ারী রাত ১০ টায় উপজেলা পৌরশহরে বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ছিন্নমূল, রিকশাচালক ও দুস্থ  মানুষদের গায়ে শীতের কম্বল জড়িয়ে দেন। অপ্রত্যাশিত ভাবে কম্বল উপহার পেয়ে  মানুষগুলোর মুখে হাসি ফুটে উঠে।

প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েলের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের  সহ-সভাপতি আলী হায়দার রবিন,  সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি ,  যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ বিপ্লব,  সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল-আমিন,  ফারুক আহামেদ,  আরিফ আহমেদ,  রাকিবুল ইসলাম রাকিব,  ওবায়দুর রহমান প্রমুখ।

কালিপুর মধ্যমতরফ মহল্লার বৃদ্ধা মতির মা বলেন, শীতে গরম কাপড় না থাকায় কষ্ট হচ্ছিল। সাংবাদিকরা রাতে বাড়িতে এসে কম্বল জড়িয়ে দিয়েছে। আমি খুব খুশি। গোলকপুর মহল্লার কাশেম বলেন, শীতের রাতে সাংবাদিকরা এসে আমাদের পল্লীর অসহায়দের কম্বল দিয়েছে। উপহার ছোট হলেও সবাই খুশি। ছয়গন্ডা মহল্লার স্বামীহারা বৃদ্ধা রেজিয়া আক্তার বলেন এ শীতে ঘর থেকে বের হতে পারছিলাম না। কম্বল পেয়ে আল্লাহর কাছে হাজার শুকরিয়া।

প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল  বলেন, প্রকৃত দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়াতে আমরা রাতের বেলায় ঘুরে ঘুরে দুই শতাধিক কম্বল উপহার দেয়ার উদ্যোগ নিয়েছি। কম্বল পাওয়ার পর মানুষগুলোর মুখে যে হাসি ফুটেছে সেটাই আমাদের পরম পাওয়া। ৫০ জন দুঃস্থ অসহায় ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102