সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

চট্টগ্রাম সমিতি কানাডার জমজমাট অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
  • ১০৩ বার পাঠিত
চট্টগ্রাম সমিতি কানাডার জমজমাট অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

সিএনবিডি ডেস্কঃ গত রবিবার (১৯ জুন) আনন্দঘন পরিবেশে টরন্টোর ডজ মিলনায়তনে চট্টগ্রাম সমিতি কানাডার (ইনক) জমজমাট অভিষেক এবং ঈদ পুনর্মিলনী হয়েছে। জমকালো এই অনুষ্ঠানে মিল্টন, হ্যামিলটন, ওকভিল, কিচেনার, মিসিসাগা, ব্রাম্পটন এমনকি মন্ট্রিল থেকেও চট্টগ্রামবাসী যোগ দেন।

ডজ মিলনায়তনের এই অনুষ্ঠানের বিশেষ এক পর্বে ২০২২-২০২৪ সালের অর্থাৎ দুই বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট চট্টগ্রাম সমিতি কানাডার (ইনক) নতুন নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটির সভাপতি হয়েছেন মোহাম্মদ ইলিয়াস মিঞা এবং সাধারণ সম্পাদক হয়েছেন মঞ্জুরুল চৌধুরী।

অভিষেক অনুষ্ঠানে বক্তব্য দেন অন্টারিও পার্লামেন্টের সাংসদ ডলি বেগম, টরন্টো উপ-দূতাবাসের কন্স্যুলার জেনারেল লুৎফর রহমান, সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা ইলিয়াস মিঞা, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মাদ হাসান (চেয়ারম্যান-ডিজিটাল বাংলা নিউজ ডট কম), প্রফেসর ড. সদরুল হক, প্রফেসর ড. শাহাদাত খান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা কানাডায় বাংলাদেশ এবং বাংলাদেশে কানাডার বিষয় ছাড়াও প্রবাসীদের দেশপ্রেম ও আনন্দ-বেদনার চালচিত্র তুলে ধরেন।

এরপর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ এক সাংস্কৃতিক সন্ধ্যা। এতে অংশ নেন স্থানীয় শিল্পীরা। পুরো অনুষ্ঠান গানে গানে মাতিয়ে রাখেন খ্যাতিমান কণ্ঠশিল্পী তপন চৌধুরী। এছাড়া বাবা দিবস উপলক্ষে আটজন সেরা বাবাকে সন্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানের শেষ পর্ব শেষ হয় নৈশভোজের মাধ্যমে।

উল্লেখ্য, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মাদ হাসান (চেয়ারম্যান-ডিজিটাল বাংলা নিউজ ডট কম) ডিজিটাল বাংলা নিউজ ডট কমকে জানিয়েছেন, প্রতিবারের মতো এবছরের আগামী আগস্ট মাসে চট্টগ্রাম সমিতির বনভোজন এবং সেপ্টেম্বরে ঐতিহ্যবাহী চাঁটগাইয়্যা মেজবান হবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102