সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে বিএনপি’র উপর আ.লীগের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ২৪ বার পাঠিত
ঠাকুরগাঁওয়ে বিএনপি'র উপর আ.লীগের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে আওয়ামীলীগের নেতাকর্মী কর্তৃক হামলার প্রতিবাদে আজ বৃহস্পতিবার ২৫ আগস্ট  সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি।

এ উপলক্ষে জেলা বিএনপি’র উদ্যোগে এদিন দুপুরে শহরের বিএনপি’র কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান জানান, গতকাল বুধবার ২৪ আগস্ট দুপুরে বালীয়াডাঙ্গী উপজেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সার, জালানী তেল, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে শান্তিপূর্ন বিক্ষোভ সমাবেশ চলাকালিন সন্ধ্যা ৬ টায় লাঠিসোটা, রড,পাইপ ও ধারালো অস্ত্র হাতে অতর্কিত হামলা চালায় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এসময় সমাবেশের চেয়ার ভাঙ্গচুর করাসহ আমাদের নেতাকর্মীদের আঘাত করে আহত করা হয়। এবং বিএনপির নেতাকর্মীদের দলীয় কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা হয়। হামলায় ঘটনায় প্রায় শতাধিক বিএনপির কর্মী আহত হয়।

পরে পুলিশের উপস্থিতিতে অবরুদ্ধ নেতাকর্মীদের উদ্ধার করা হয়েছে।

এ ঘটনার প্রেক্ষিতে জেলা বিএনপির আয়োজনে সংবাদ সম্মেলনে ঘটনার সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানানো হয়। এবং এ ঘটনার তীব্র নিন্দা জানায় জেলা বিএনপির নেতারা।

সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আলম, সাধারণ সম্পাদক ডা. এটিএম মাহবুবুর রহমান প্রমুখ।

সংবাদ সম্মলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102