সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারে ভূষিত হৃদয় দেবনাথ’কে সাইবার ক্রাইমের অভিনন্দন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পাঠিত
প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারে ভূষিত হৃদয় দেবনাথ'কে সাইবার ক্রাইমের অভিনন্দন

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি: পরিবেশ ও জীববৈচিত্র্য নিয়ে গণমাধ্যমে ধারাবাহিক প্রতিবেদন তুলে ধরে জনসচেতনতা তৈরি  করে বৃক্ষ ও জীববৈচিত্র্য সংরক্ষণে বিশেষ ভূমিকা রাখায় প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার-২০১৯ পেয়েছেন জিটিভি এবং অনলাইন নিউজ পোর্টাল সারাবাংলা ডট নেট’র মৌলভীবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক হৃদয় দেবনাথ।

গত ২৪ জুন ঢাকা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রীর জাতীয় পদক-২০১৯ এর বিভিন্ন বিভাগে চূড়ান্ত বিজয়ীদের হাতে নগদ অর্থ ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেয়া হয়। শারীরিক অসুস্থতাজনিত কারণে ঢাকায় আয়োজিত ২৪ জুনের মূল অনুষ্ঠানে যোগ দিতে না পারায় তার পক্ষে এ সম্মাননা গ্রহণ করেন সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত বিভাগীয় বনকর্মকর্তা জনাব মো. তৌফিকুল ইসলাম।

মঙ্গলবার বিকেলে সিলেট বিভাগীয় বনঅফিসে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে সাংবাদিক হৃদয় দেবনাথ’র হাতে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত নগদ অর্থ, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন সিলেট বিভাগের বনকর্মকর্তা মো. তৌফিকুল ইসলাম। এ সময় বিভাগীয় অফিসের সহকারী বন সংরক্ষক জিএম আবু বকর সিদ্দিকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর জাতীয় পদকে ভূষিত হওয়ায় সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিমের পক্ষ থেকে সাংবাদিক হৃদয় দেবনাথকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে ।

বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় শ্রীমঙ্গল পানসি হোটেল এন্ড পার্টি সেন্টারে এ সংবর্ধনা দেয়া হয়। সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিমের র‍্যাপিড শাখার সিনিয়র ফিল্ড অফিসার মো.নাজমুল হোসেন এবং নিউ সলিডিয়ারস ইউনিট এর সক্রিয় সদস্য মো. হাবিবুর রহমান এ সময় উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক রূপক দত্ত চৌধুরী, শ্রমিক নেতা কেশব বাড়ৈ প্রমুখ।

উল্লেখ্য সাংবাদিক হৃদয় দেবনাথ সাইবার সেফটি ফার্স্ট বাংলাদেশ টিমের এডমিনের দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102