বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৮:৪২ অপরাহ্ন

শাহরুখ খানের রূপে দেখা গেল ক্রিকেটার আশরাফুলকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১০ বার পাঠিত
শাহরুখ খানের রূপে দেখা গেল ক্রিকেটার আশরাফুলকে

বিনোদন ডেস্কঃ বলিউড বাদশা শাহরুখ খান ও কাজল অভিনীত কালজয়ী রোমান্টিক সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’-এর জনপ্রিয় ট্রেনের সেই দৃশ্যটি বাংলাদেশে পুনর্নির্মাণ করা হয়েছে। ঠিক সেই দৃশ্যটিকে একটু উল্টো করে এই সময়ে এসে দারুণভাবে একটি বিজ্ঞাপনে ধারণ করা হয়েছে। যেখানে মডেল হয়েছেন জনপ্রিয় ক্রিকেটার আশরাফুল ও অভিনেত্রী সারিকা।

জনপ্রিয় এই ক্রিকেটারকে বিজ্ঞাপনে শাহরুখ রূপে হাজির হওয়ায় একেবারেই ভিন্ন রূপে দেখা যায়। এর আগে কখনোই এমনভাবে দর্শক তথা তার ভক্তরা দেখেননি তাকে। শাহরুখ খানের জনপ্রিয় সেই দৃশ্যে অভিনয় করে আশরাফুল নিজেও বেশ উচ্ছ্বসিত।

তিনি বলেন, বিজ্ঞাপনটির কনসেপ্ট আমার বেশ ভালো লেগেছে। আমি অভিনয় করতে গিয়ে নিজে বেশ রোমাঞ্চিত হয়েছি। কাজটি প্রচারে যাওয়ার পর বেশ ভালো রেসপন্স পাচ্ছি। এমন একটি ভিন্নরূপে নিজেকে দেখে সত্যিই ভালো লাগছে।

বিজ্ঞাপনটিতে মজার একটি দৃশ্যে হাজির হন ফুড ব্লগার রাফসান দ্যা ছোট ভাই। তিনি শাহরুখরূপী আশরাফুলকে বাধা সৃষ্টি করণে নায়িকার কাছে পৌঁছাতে। দেশীয় খাবার পানির বিজ্ঞাপনটি এরইমধ্যে ইউটিউব ও ফেসবুকে দর্শকরা দেখে বেশ মজা পাচ্ছেন। বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হচ্ছে।

তৌকির রহমান ও রেহানুর রহমানের গল্প ও চিত্রনাট্যে বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন মুনতাসির আকিব।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102