সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ পূর্বাহ্ন

শুটিংয়ে আহত হয়ে টাইটানিকের নায়িকা কেট উইন্সলেট হাসপাতালে

মাহমুদা ইয়াসমিন
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৭ বার পাঠিত
শুটিংয়ে আহত হয়ে টাইটানিকের নায়িকা কেট উইন্সলেট হাসপাতালে

বিনোদন ডেস্কঃ ক্রোয়েশিয়ায় শুটিং করতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়েছেন অভিনেত্রী কেট উইন্সলেট। টাইটানিক সিনেমার রোজ চরিত্রের জন্য বিখ্যাত এই অভিনেত্রীকে পরে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রিটিশ পত্রিকা মিররের খবরে বলা হয়েছে, কেট শুটিংয়ের সময় পা পিছলে পড়ে যান। পরে তাকে তড়িঘড়ি করে কাছের হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, ক্রোয়েশিয়ায় হিস্টোরিক্যাল ড্রামা ‘লি’র শুটিং করছিলেন ৪৬ বছর বয়সী কেট। সেখানেই দুর্ঘটনার কবলে পড়েন অস্কারজয়ী এ অভিনেত্রী।

এদিকে, কেটের এক প্রতিনিধি জানিয়েছেন, তার অবস্থা এখন অনেকটাই ভালো এবং শিগগিরই তিনি আবার সেটে ফিরবেন। অন্য আরেকটি বিবৃতিতে বলা হয়েছে, কেটের পা পিছলে গিয়েছিল এবং প্রডাকশনের প্রয়োজনীয় সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি ভালো আছেন এবং পরিকল্পনা অনুযায়ী এ সপ্তাহেই কাজে ফিরবেন।

ক্রোয়েশিয়ায় ঐতিহাসিক ছবি ‘লি’র শুটিং চলছিল। ছবিতে লি মিলারের চরিত্রে অভিনয় করছেন কেট। লি এককালে ‘ভোগ’ পত্রিকার মডেল ছিলেন। পরে চিত্রসাংবাদিকের চাকরি নেন। দ্বিতীয় বিশ্বযুদ্ধে পত্রিকার হয়ে বহু ছবি তোলেন। ছবিটি পরিচালনা করছেন এলেন কুরাস। কেট ছাড়াও ছবিতে রয়েছেন জুড ল, মারিয়ন কোটিলার্ড, জশ ও’কনর।  

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102