সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০৬ অপরাহ্ন

অকালে ঝরে যাওয়া তারকা সুশান্তের জন্মদিন আজ

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৩৬ বার পাঠিত

বিনোদন ডেস্কঃ অকালে ঝরে যাওয়া তারকা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন আজ। আজ বেঁচে থাকলে তিনি ৩৫ বছরে পদার্পণ করতেন। কিন্তু সব সম্ভাবনাই তছনছ করে চলে গেছেন না ফেরার দেশে। এখন পরিবার-পরিজনের কাছে তার স্মৃতিটুকুই শেষ সম্বল।

এবার সুশান্তের জন্মদিনে সেই স্মৃতিটুকু অক্ষয় করে রাখতে বৃত্তি ঘোষণা করলেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি।মার্কিন মুলুকের বাসিন্দা শ্বেতা এদিন ৩৫ হাজার মার্কিন ডলারের একটি বৃত্তির (ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে পঁচিশ লাখ টাকা) কথা ঘোষণা করেছেন। এই বৃত্তির জন্য ইউসি বার্কলেতে অ্যাস্টোফিজিক্স পড়তে আসা যেকোনো ছাত্রই আবেদন করতে পারবেন।

সুশান্তের দিদি শ্বেতা নিজের সামাজিক মাধ্যম ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, ’দ্য সুশান্ত সিং রাজপুত মেমোরিয়াল ইউসি বার্কলের জন্য ৩৫ হাজার ডলার বৃত্তির ব্যবস্থা করছে। কেউ অ্যাস্ট্রোফিজিক্স পড়তে ইউসি বার্কলে এলে এই অনুদানের জন্য আবেদন করতে পারেন’।

শ্বেতা আরো লেখেন, ‘আমি তার কাছে কৃতজ্ঞ যে এই কাজটা সফল ভাবে হতে দিয়েছে। তুমি যেখানেই থেকো ভালো থেকো। আদরের ভাই তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা। আমরা তোমায় ভালোবাসি’।

এর আগে কয়েকদিন আগেই সুশান্তের একটি হাতে লেখা নোট ইন্সটাগ্রামে শেয়ার করেন শ্বেতা। সুশান্ত সেখানে আক্ষেপ করে লিখেছিলেন, ‘আমি জীবনের প্রথম ৩০ বছর কাটিয়ে ফেললাম কিছু একটা হয়ে উঠতে। আমি চাইতাম নানা বিষয়ে ভালো হতে। টেনিসে ভালো হতে চাইতাম আরও কত কি। সব কিছুই নিজস্ব আয়নায় দেখতাম। কিন্তু আমি যেমন আমি তাতে খুশি নই।

উল্লেখ্য, গত ১৪ জুন মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে সুশান্তের মৃতদেহ পাওয়া যায়। অনেক আলোচনা- সমালোচনার পর তদন্তকারীরা চূড়ান্ত সিদ্ধান্তে আসেন এবং সুশান্ত আত্মহত্যা করেছেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102