শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪৯ অপরাহ্ন

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ ব্যবস্থার আয়োজন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৬১ বার পাঠিত
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ ব্যবস্থার আয়োজন
তিমির বনিক, মৌলভীবাজার জেলাঃ মৌলভীবাজারের, সিলেট বিভাগসহ উপজেলা শ্রীমঙ্গল থানায় বিশেষ নিরাপত্তার জন্য স্থাপন করা হয়েছে নিরাপত্তাচৌকি অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।
শ্রীমঙ্গল থানা সূত্রে জানা গেছে, সিলেট মহানগর সহ বাংলাদেশের প্রায় থানায় পুলিশের সঙ্গে সংশ্লিষ্ট ফাঁড়ি এবং তদন্তকেন্দ্র ও পুলিশের স্থাপনাগুলোতে বাড়তি নিরাপত্তা সহ কড়া নজরদারি আওতায় নেওয়া হয়েছে। নিরাপত্তাবলয় অংশ হিসেবে গুরুত্ব অনুসারে থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্রে পুলিশ সদস্যদের নিকট দেখা যায় এলএমজি পোস্ট ও সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা স্থাপন করা হয়েছে। পাশাপাশি বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যা। এসব চৌকিতে জন নিরাপত্তা স্বার্থে অপ্রতিকর পরিবেশ সৃষ্টি না হয় সে লক্ষ্যে বাংলাদেশ সরকার ২৪ ঘণ্টা দায়িত্ব পালন করছে পুলিশ।
শুক্রবার (৯ই এপ্রিল) দুপুরে শ্রীমঙ্গল থানায় গিয়ে দেখা যায়, থানার গোলঘরে সিমেন্টের বস্তা দিয়ে তৈরি করা হয়েছে এই চৌকি। সেখানে দায়িত্বরত পুলিশের সদস্যরা অস্ত্র হাতে তাক করে তৈরি হয়ে বসে আছেন। এরই ধারবাহিকতায় জন দূর্ভোগ যেন না ঘটে এই মূহুর্তে সেই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102