সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০৭ অপরাহ্ন

আদালতের নির্দেশ অবমাননা করার দায়ে হাইকোর্টে হাজিরা দিলেন সিলেটের ডিসি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮৩ বার পাঠিত
আদালতের নির্দেশ অবমাননা করার দায়ে হাইকোর্টে হাজিরা দিলেন সিলেটের ডিসি

সিলেট প্রতিনিধিঃ আদালত অবমাননার অভিযোগে গোয়াইনঘাটের ব্যবসায়ী নিজাম উদ্দিনের দায়ের করা এক পিটিশনে হাইকোর্টে হাজিরা দিয়েছেন সিলেটের জেলা প্রশাসক (ডিসি) এম কাজী এমদাদুল ইসলাম।

রোববার (৩১ জানুয়ারি) বেলা ১১টায় হাইকোর্টে তিনি হাজিরা দেন। এ তথ্য নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী শেখ আশরাফুর রহমান।

তিনি জানান, রোববার ১১টার দিকে ডিসি এমদাদুল ইসলাম আদালতে হাজিরা দেন। এসময় তিনি কোর্টে না এসে আদালতের কাজ পরিচালনার জন্য আবেদন করেন। আদালত তা না মঞ্জুর করে আগামী ২৮ ফেব্রুয়ারি আদালতে পরবর্তী হাজিরা দেওয়ার তারিখ নির্ধারণ করেন।

এর আগে গত ১৪ জানুয়ারি সিলেটের গোয়াইনঘাট উপজেলার ব্যবসায়ী নিজাম উদ্দিনের দায়ের করা এক পিটিশনের দীর্ঘ শুনানী শেষে হাইকাের্টের বিচারপতি মো: মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হােসেন মোল্লার বেঞ্চ ডিসিকে আদালতে হাজিরা দেওয়ার আদেশ দেন।

জানা যায়, সিলেটের কানাইঘাটের লোভছড়া পাথর কোয়ারি জব্দ করে জেলা প্রশাসন। পরবর্তি সময়ে এ নিয়ে একাধিক মামলা এবং আদালত থেকে অনেক আদেশ আসলেও জেলা প্রশাসক তা আমলে নেননি।

পরবর্তিতে ব্যবসায়ী নিজাম উদ্দিন বিষয়টি লিখিতভাবে হাইকাের্টের উল্লেখিত বেঞ্চে অবগত করলে আদালত জেলা প্রশাসককে হাজির হয়ে তার অবস্থান ব্যখ্যার আদেশ দেন।

 

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102