শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১১ পূর্বাহ্ন

আদালতে কাদের মির্জার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ২১৭ বার পাঠিত
আদালতে কাদের মির্জার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের

সিএনবিডি ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের বিবদমান দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে শ্রমিকলীগের কর্মী আলাউদ্দিনকে গুলি করে হত্যার ঘটনায় কাদের মির্জার বিরুদ্ধে বাদী হয়ে নিহত আলাউদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন আদালতে হত্যা মামলা দায়ের করেছেন।

আজ রোববার (১৪ মার্চ) দুপুর ১টায় নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম মোছলেউদ্দিন নিজামের আদালতে এ মামলা দায়ের করা হয়।

আদালত সূত্রে জানা যায়, নোয়াখালীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম মোছলেউদ্দিন নিজামের আদালতে মামলার বাদীর জাতীয় পরিচয়পত্র দাখিল সাপেক্ষে বিকেল ৩টার দিকে এ হত্যা মামলার ওপর শুনানি হবে।

শ্রমিকলীগ কর্মী সিএনজিচালক আলা উদ্দিন হত্যা মামলায় কাদের মির্জাকে প্রধান আসামি করা হয়েছে। দ্বিতীয় আসামি তার ছোট ভাই সাহাদাত হোসেন ও তৃতীয় আসামি কাদের মির্জার ছেলে মির্জা মাশরুর কাদের তাশিকসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে এই মামলা দায়ের করা হয়।

এদিকে মামলার এজাহারে বলা হয়েছে; পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামি মির্জা কাদেরের নেতৃত্বে অন্য আসামিরা পিস্তল, শটগান, পাইপগান, রামদা, লোহার রড নিয়ে অর্ধশতাধিক ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে এবং প্রতিবাদসভায় হামলা চালানোয় শ্রমিকলীগের কর্মী আলাউদ্দিন নিহত হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102