সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০৭ অপরাহ্ন

আধুনিক সদর হাসপাতালে কেবিন ব্লকের উদ্বোধন করেন; এমপি রমেশ সেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৭৩ বার পাঠিত
আধুনিক সদর হাসপাতালে কেবিন ব্লকের উদ্বোধন করেন; এমপি রমেশ সেন

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ২৫০ শয্যার নব-নির্মিত ভবনে কেবিন ব্লকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, প্রধান অতিথি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন। গত বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে ফিতা কেটে কেবিন ব্লকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

এ ভবনের ৭ম তলায় ৭টি এসি ও ১১টি নন এসি কেবিন ব্লকে সংযুক্ত করা হয়েছে। এতে করে রোগীরা এ কেবিন ব্লকে অত্যাধুনিক  চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।

পরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ নাদিরুল আজিজ চপলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি রমেশ চন্দ্র সেন বলেন, “আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই স্বাস্থ্য খাতকে মানুষের দোড়গড়ায় পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। বিনামূল্যে ঔষধ, চিকিৎসা সেবা, খাওয়া থেকে শুরু করে নানা ধরনের সেবা মানুষকে দেয়া হচ্ছে। স্বাস্থ্য খাতকে আমরা আরও উন্নত করার জন্য বহুমুখী প্রদক্ষেপ গ্রহণ করেছি। আমরা চাই প্রত্যেকটি মানুষ যেন শতভাগ সেবা পায়।”

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন।

আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর হাসপাতালের আরএমও ডাঃ রাকিবুল আলম চয়ন প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102