শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫০ অপরাহ্ন

আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক ও মোটরসাইকেল উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার পাঠিত

তিমির বনিক, মৌলভীবাজার: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পশ্চিম ঘোলসা গ্রাম থেকে প্রায় দেড়মাস পূর্বে চোরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

গত (২৬ এপ্রিল) দিবাগত-রাত পৌরশহর থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এই ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। পুলিশের দাবি, গ্রেফতারকৃতরা আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য।

গ্রেফতারকৃতরা হলেন- বড়লেখা উপজেলার পানিধার-বরইতলী এলাকার বশারত আলীর ছেলে আলী হাসানাত, মুড়িরগুল এলাকার একরাম আলী চৌধুরীর ছেলে শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত, জুড়ী উপজেলার ভবানীপুর এলাকার আব্দুল মুনিমের ছেলে আল আমিন ও ভোগতেরা এলাকার মৃত রমজান আলীর ছেলে আফিয়ান আহমদ।

থানা পুলিশ ও এলাকাবাসীর বরাতে জানা যায়, গত ১২ মার্চ রাতে উপজেলার পশ্চিম ঘোলসা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মোক্তাদির হোসেন মুন্নার অনটেস্ট ১৫০ সিসির একটি মোটরসাইকেল চুরি হয়। চুরির ঘটনায় তিনি থানায় মামলা করেন।

গত সোমবার (২৬ এপ্রিল) দিবাগত-রাতে গোপন তথ্য ভিত্তিতে পৌরশহরের ডাকবাংলো রোড এলাকা থেকে এসআই ইয়াকুব হোসেন চুরি হওয়া মোটরসাইকেলসহ আলী হাসানাতকে আটক করেন।

পরে তার দেওয়া তথ্যানুযায়ী শাহ্ রিয়াজ চৌধুরী রুহিত, আল আমিন ও আফিয়ান আহমদকে আটক করা হয়। গত ২৭ এপ্রিল মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতরা সকলেই আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের সদস্য। আজ মঙ্গলবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102