শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৪ পূর্বাহ্ন

আমার মেধা ও অভিজ্ঞতা দিয়ে লক্ষ্মীপুর জেলাকে ভালো কিছু উপহার দি‌তে চাই, নবাগত জেলা প্রশাসক

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৫ বার পাঠিত
আমার মেধা ও অভিজ্ঞতা দিয়ে লক্ষ্মীপুর জেলাকে ভালো কিছু উপহার দি‌তে চাই, নবাগত জেলা প্রশাসক

মোঃ জ‌হির হো‌সেন, লক্ষ্মীপুরঃ গেল বৃহস্পতিবার লক্ষ্মীপুর জেলার নবাগত জেলা প্রশাসক মোঃআনোয়ার হোছাইন আকন্দ রায়পুর উপজেলা প্রশাসনের ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে  মতিবিনিময় সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। সভায় রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর পরিকল্পনা ও বাস্তবায়নে নবাগত জেলা প্রশাসকের রত্ন গর্ভা মায়ের অবদান দিয়ে পুরো পরিবারবর্গের বিস্তারিত তুলে ধরেন।

এছাড়াও করোনাকালীন সময়ে উপজেলা প্রশাসনের করোনা নিয়ে মনিটরিং সেল এর সমন্বিত সেবার একটি স্লাইড শো ভিডিও পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ ছাড়াও বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর সভার মেয়র হাজী ইসমাইল খোকন, এসিল্যান্ড আক্তার জাহান সাথী,  ইউএইচএফপিও জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া ও মাজেদা বেগম, ওসি আব্দুল জলিল,  পৌর আওয়ামীলীগ এর আহবায়ক কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ,এড.মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন পাঠান,

এছাড়াও বিভিন্ন ইউপির চেয়ারম্যানবৃন্দ,    উপজেলা প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বৃন্দ, রায়পুর সাংবাদিক ইউনিয়ন, রায়পুর প্রেস ক্লাব, রায়পুর রিপোর্টার্স ইউনিটি সহ জেলার গনমাধ্যমকর্মী, সাংস্কৃতিক কর্মী, ফার্মেসী সমিতি নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ বলেন, দেয়ার জন্য এসেছি লক্ষ্মীপুরে, কিছু নিয়ে যেতে নয়। আমার মেধা ও অভিজ্ঞতা দিয়ে লক্ষ্মীপুর জেলাকে ভালো সার্ভিস দিতে চাই। এই জন্য সকলের সমন্বিত সহযোগিতা চাই। প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে কাজ করার অনুরোধ জানান হয়রানি মুক্ত সেবা দেয়ার জন্য। এই সময় চমৎকার মতবিনিময় সভার আয়োজন করায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102