মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৬:২২ পূর্বাহ্ন

“উন্নয়নশীল দেশে বাংলাদেশ” উপলক্ষে খাগড়াছড়িতে মেলার উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৮০ বার পাঠিত
"উন্নয়নশীল দেশে বাংলাদেশ" উপলক্ষে খাগড়াছড়িতে মেলার উদ্বোধন

মুহাম্মদ রায়হান আদনান, রামগড়,খাগড়াছড়িঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশ’ উদযাপন উপলক্ষে খাগড়াছড়ি জেলার রামগড়ে ২দিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মুু. মাহমুদ উল্যাহ মারুফ। শনিবার (২৭ মার্চ) সকাল ১০টায় রামগড় উপজেলার রামগড় মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উন্নয়ন মেলা থেকে একটি র্যালী বের করা হয়।

এটি রামগড় বাজারের মূল সড়ক প্রদক্ষিণ করে উন্নয়ন মেলায় গিয়ে শেষ হয়। পরে মেলার একটি স্টলে উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, রামগড় থানা অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা: প্রতিক সেন, মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু কাউছার, তথ্য কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সহ প্রমুখ।

পরে মেলা আগত অতিথিরা মাস্ক পরিধান করে বিভিন্ন দপ্তরের স্থাপিত ৮টি স্টলে সাজানো উন্নয়ন চিত্র পরিদর্শন করেন। মেলাটি আগামীকাল শেষ হওয়ার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102