শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:১৭ পূর্বাহ্ন

উপবৃত্তির টাকায় হিন্দু ভাই বোনে রোজাদারদের জন্য ইফতার সামগ্রী বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩৮ বার পাঠিত

তিমির বনিক, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ভবানীগঞ্জ বাজারের বিভিন্ন জায়গায় গরিব, অসহায, খেটে খাওয়া, দিনমজুর মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন তাপস দাস।

তাপস দাস এক প্রতিক্রিয়ায় জানান, এবছর করোনা মহামারীতে পুরো দেশ আক্রান্ত তার মাঝে নিরীহ মানুষ গুলো লকডাউনে আরো বেশি বেকায়দায় আছে। ইতোমধ্যে ছোট বোনের কলেজের সরকার কতৃক উপবৃত্তির নাম থাকায় টাকাটা ও চলে আসে গত ২১ এপ্রিল। এছাড়া  মুসলিম ধর্মাবলম্বীদের প্রতি বছরের ন্যায় এবার ও পবিত্র মাহে রমজানে অসহায়, দিনমজুর, শ্রমিকদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের ইচ্ছা পুষন করলে আর্থিক অসচ্ছলতার কারনে এবার অনেক সংশয়ের মধ্যে ছিলাম। ছোট বোন রুপালী দাস (নুপুর) দাদার এ মহৎ উদ্দ্যেশ্য ও ইচ্ছা কে বাস্তবে রুপ দিতে তাপস দাস কে নুপুর উপবৃত্তির সম্পূর্ন টাকা দিয়ে রমাদান করিম সিয়াম সাধনার মাসে দুস্ত, অসহায় মানুষের ইফতার সামগ্রী বিতরণে দান করে দেন।

মানবসেবা তাপস দাসের মতে এক অনন্য নেশা। সুযোগ পেলেই সমাজের অবহেলিত ও সুবিধা বঞ্চিতদের সহায়তায় পাশে দাঁড়িয়ে সাধ্যমত মানবতার সেবায় নিজেকে আত্মনিয়োগ করে রাখে।

গত শুক্রবার ২৩ এপ্রিল শহরের গুরুত্বপূর্ণ স্থান ঘুরে সকল রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন স্থানীয় সহযোগী অরুপ, শাওন, রাজু, সাইফ, এনাম,অমিত, রোমান ও সাদ্দাম হোসেন প্রমুখ৷

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102