শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০২ পূর্বাহ্ন

কক্সবাজারের মহেশখালীতে পুলিশের অভিযানে ৬ লাখ ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১৯০ বার পাঠিত
কক্সবাজারের মহেশখালীতে পুলিশের অভিযানে ৬ লাখ ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার
ছবিঃ সংগৃহীত

সিএনবিডি ডেস্কঃ কক্সবাজারের মহেশখালীতে অভিযান চালিয়ে কক্সবাজারের ইতিহাসে দ্বিতীয় বৃহত্তম ইয়াবার চালান উদ্ধার করা হয়েছে। মোট ৬ লাখ ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য ৯ কোটি টাকা বলে জানা যায়। এসময় প্রায় পুড়ানো অবস্থায় ৩ মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গতকাল রবিবার (২৮ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে পৌরসভা সিকদার পাড়া এলাকার জকরিয়ার পূত্র সালাহ উদ্দিনের প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়ছে বলে জানান মহেশখালী থানার ওসি আব্দুল হাই।

এর আগে রোববার রাত পৌনে ১২টার দিকে পৌর মেয়র মকছুদ মিয়ার লোকজনের ওপর বেপরোয়া গুলি বর্ষণ করে সালাহ উদ্দিনের লোকজন। এতে নুর হোছাইন (৪৮), ববষ্যা (৫৫) ও কাউছার (২৯) গুলিবৃদ্ধ হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে মহেশখালী সার্কেলের এএসপি মো: জাহেদুল ইসলাম জানান, গোলাগুলি খবর পেয়ে ওসি আব্দুল হাই এর নেতৃত্বে ঘটনাস্থলে যায় মহেশখালী থানা পুলিশ। সেখানে একটি মোটরসাইকেল দুর্বৃত্তদের দেয়া আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ। পরে সেখানেই ইয়াবার মতো কিছু দেখতে পায়। ওই সূত্র ধরে সালাহ উদ্দিন সিকদারের বাড়িতে অভিযান চালিয়ে তাঁর গ্যারেজে গাড়ীর পিছন থেকে অক্ষত অবস্থায় ৪লাখ ২ হাজার ইয়াবা ও আংশিক পুড়ানো অবস্থায় ২লাখ ২০ হাজার ইয়াবাসহ মোট ৬লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102