শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৪০ অপরাহ্ন

করোনায় কুবি দত্ত হল ছাত্রলীগের ‘জয় বাংলা জরুরি সেবা’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৯৪ বার পাঠিত

মনছুর আলম অন্তর, কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ঃ “পরোয়া করিনা জীবনের ভয়,করোনা জয়েই ছাত্রলীগের জয়।” এই স্লোগানকে ধারণ করে ক্যাম্পাসের আশেপাশে বিভিন্ন কর্মসূচি পালন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ।

গেল সোমবার (২৬ এপ্রিল) জয় বাংলা জরুরি সেবা কার্যক্রমের অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে ক্যাম্পাসের আশেপাশে প্রাথমিক শিক্ষার্থীদের বাড়িতে গিয়ে শিক্ষা উপকরণ ও করোনা প্রতিরোধের লিফলেট বিতরণ করে রাফিউল আলম দীপ্ত সহ অন্যান্য নেতাকর্মীরা ।
এসময় শিক্ষা উপকরণের অংশ হিসেবে ৩ দিস্তা খাতা, একটি বই,২ টি কলম ও একটি স্কেল বিতরন করা হয়েছে।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্ত বলেন,”আমাদের মূল লক্ষ্যই হচ্ছে করোনাকালীন সময়ে অসহায় ভুক্তভোগী জনসাধারণের পাশে দাঁড়ানো এবং তাদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে এই মহামারী পরিস্থিতি মোকাবিলা করা। ইনশাআল্লাহ আমরা পৌঁছে যাবো প্রতিটি অসহায় মানুষের কাছে নিজেদের সবটুকু উজাড় করে দেওয়ার জন্য।”

এসময় দত্ত হল শাখা ছাত্রলীগের কর্মী ইমাম হোসাইন মাসুম, মাহদী হাসান ওভি,সালমান চৌধুরীসহ আরো অনেক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ করোনাকালীন নিয়মিত জনসচেতনতা বৃদ্ধি ও সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে জয় বাংলা জরুরি সেবা চালু করেছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102