শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৫৬ অপরাহ্ন

কালীগঞ্জে ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১০ বার পাঠিত
কালীগঞ্জে ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেফতার

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ফেন্সিডিল সহ দুই যুবককে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে উপ পরিদর্শক তুষার কান্তি রায় ও সঙ্গীয় অফিসার ফোর্স উপজেলার ০৮ নং কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর তথা কাকিনা হতে মহিপুর রংপুর সড়কে তল্লাশি চলাকালীন সময়ে সন্দেহজনক আচরনের কারনে দুই যুবককে থামতে বলায় তারা পালিয়ে যাওয়ার চেষ্টাকরে ব্যর্থ হয়,অতঃপর তাদের কাছে তল্লাশি করে একুশ (২১) বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ কোডিনযুক্ত ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে গ্রেফতারকৃত যুবকদ্বয় পাশ্ববর্তী রংপুর জেলার বদরগন্জ থানাধীন নন্দনপুর গ্রামের শ্রী হরি প্রশন্ন সরকার এর পুত্র অর্জুন চন্দ্র (২৩) এবং অপরজন কোতয়ালী থানাধীন ৬ নং খৈলাপাড়া গ্রামের শফিউল ইসলাম এর পুত্র মোঃ আশিক মিয়া(২২), তারা দুজনেই রংপুরের একটি বেসরকারী ক্লিনিকের কর্মচারী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন বলেন,নিয়মিত তল্লাশী চলাকালীন উক্ত দুই যুবক কে ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য ২য় তিস্তা সড়ক সেতু নির্মিত হওয়ার পর থেকেই কালীগঞ্জে মাদকের উপদ্রব বৃদ্ধি পেয়েছে,পুলিশের নিয়মিত অভিযান চললেও মাদক ব্যবসা বন্ধহচ্ছে না। সচেতন মহলের দাবী চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করলে মাদকের উপদ্রব হ্রাস পাবে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102