বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৫:২৩ অপরাহ্ন

কালীগঞ্জে মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২০৬ বার পাঠিত
কালীগঞ্জে মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিলসহ দুই যুবক গ্রেফতার
ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে ফেন্সিডিলসহ দুজন যুবককে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে গত সপ্তাহের বুধবার কালীগঞ্জ থানাধীন ৩ নং তুষভান্ডার ইউনিয়ন এর তালুক বানীনগর হইতে পঞ্চাশ (৫০) বোতল ফেন্সিডিলসহ দুজন মাদক কারবারী যুবক কে গ্রেফতার করেছেন উপ পরিদর্শক কনক রঞ্জন বর্মন ও সঙ্গীয় সহঃ উপ পরিদর্শক হাফিজুর রহমানসহ অফিসার ফোর্স।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা গেছে গ্রেফতারকৃত যুবক কালীগঞ্জ থানার ৫ নং চন্দ্রপুর ইউনিয়ন এর বোতলা গ্রামের আক্তার হোসেন এর পুত্র মোঃ হাকিমুল ইসলাম (২০) ও অপরজন হচ্ছেন একই ইউনিয়ন এর চন্দ্রপুর ( বাজার সংলগ্ন) রফিকুল ইসলামের পুত্র মোঃ আল- আমিন (১৯),।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানিয়েছেন, মূলত গোপন সংবাদ এর ভিত্তিতে মাদক বিরোধী নিয়মিত টহলের সময় তালুক বানীনগর হতে উক্ত যুবকদ্বয়কে স্কুলব্যাগে পরিবহনরত অবস্থায় হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত যুবকদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102