শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৫ পূর্বাহ্ন

কিংবদন্তি গলফার টাইগার উডস সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৮ বার পাঠিত
কিংবদন্তি গলফার টাইগার উডস সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

কিংবদন্তি গলফার টাইগার উডস মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাঁর দু’পায়ের একাধিক স্থানে জখম হয়েছে। স্থানীয় একটি হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়েছে। 

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের স্থানীয় সময় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

বিবিসি জানিয়েছে, মঙ্গলবার সকাল ৭টার দিকে রোলিং হিলস এস্টেট সীমান্তে দুর্ঘটনার কবলে পড়েন টাইগার উডস। তবে কোনো গাড়ির সঙ্গে ধাক্কা বা সংঘর্ষের ঘটনা ঘটেনি। উডসের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে ছিটকে পড়ে। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

উডসের এজেন্ট মার্ক স্টেনবার্গ  মারফত বিবিসি আরো জানিয়েছে, দুর্ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিস ও প্যারামেডিকসরা তাকে উদ্ধার করে। হাসপাতালে নেয়ার পরপরই তার অস্ত্রোপচার শুরু করা হয়। পরবর্তীতে তার অবস্থা সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

এদিকে লস অ্যাঞ্জেলসের শেরিফ অ্যালেক্স ভ্যালানুয়েভা জানান, অন্য কোনো গাড়ির সঙ্গে সংঘর্ষ বা ধাক্কার কোনো ঘটনার প্রমাণ মেলেনি। ধারণা করা হচ্ছে- নিয়ন্ত্রণ হারিয়ে তার গাড়িটি ছিটকে পড়েছে।

ফায়ার সার্ভিস বিভাগের প্রধান ড্যারিল ওসবি জানিয়েছেন, ৪৫ বছর বয়সী উডস তার বিলাসবহুল জিভি-৮০ এসইউভি গাড়িতে করে যাচ্ছিলেন। যেভাবে গাড়িটি ছিটকে পড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাতে স্পষ্ট তিনি তুলনামূলক বেশি গতিতে গাড়ি চালাচ্ছিলেন। পাহাড়ি সড়কটি যথেষ্ট আঁকাবাঁকা। গতিবিধি না মানলে দুর্ঘটনার কবলে পড়াটা অস্বাভাবিক নয়। তার গাড়িটির সামনের পুরো অংশ এবং বাম্পার ক্ষতিগ্রস্ত হয়েছে। আর আমরা যখন তাকে উদ্ধার করি- তিনি কথা বলছিলেন। তার জীবন বিপন্ন হওয়ার মতো কোনো আঘাতও দেখিনি। কিন্তু তার পা বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102