শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩২ অপরাহ্ন

কোম্পানীগঞ্জের বসুরহাটে ১৪৪ ধারা জারি, র‍্যাব-পুলিশের কড়া নজরদারি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ১৮৯ বার পাঠিত
কোম্পানীগঞ্জের বসুরহাটে ১৪৪ ধারা জারি, র‍্যাব-পুলিশের কড়া নজরদারি

সিএনবিডি ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে গতকাল মঙ্গলবার রাতে আওয়ামী লীগের দুই পক্ষের গোলাগুলিতে হতাহতের ঘটনার পর থেকে আজ বুধবার (১০ মার্চ) সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। এ সময় বসুরহাট পৌর এলাকায় সব ধরণের সভা-সমাবেশ, মিছিল-শোভাযাত্রা এমনকি ৪ জনের বেশি লোক একসাথে থাকা নিষিদ্ধ করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকে উপজেলা সদরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাব সদস্য টহল দিচ্ছে। কড়া নজরদারির মধ্যে বসুরহাট এলাকা পুরো থমথম করছে। বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। সড়কে লোকজনের উপস্থিতি নেই বললেই চলে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি জানান, সংঘর্ষের পর মঙ্গলবার রাত থেকে আজ সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হাতবোমা, দেশীয় অস্ত্র, ইটপাটকেল ও লাঠিসোটা সহ ২৮ জনকে আটক করে পুলিশ। পুলিশ বাদী হয়ে বিষ্ফোরক এবং পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের খিজির হায়াৎ খানের অনুসারীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় মোঃ আলাউদ্দিন (৩২) এক সিএনজিচালক নিহত এবং ১৫ জন গুলিবিদ্ধসহ অন্তত ৪০ জন আহত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102