কয়েলের আগুনে গোয়ালঘরে পুড়ে মরল গরু-ছাগল

কয়েলের আগুনে গোয়ালঘরে পুড়ে মরল গরু-ছাগল

একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে মশার কয়েলের আগুনে গোয়ালঘরে চারটি গরু ও একটি ছাগল পুড়ে মারা গেছে।গত সোমবার গভীর রাতে উপজেলার মধ্য বোয়ালিয়া গ্রামের কফিল উদ্দিনের পুত্র রসুল সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক রসুল সরদার জানান, প্রতিদিনের মতো রোববার রাতে গোয়াল ঘরে মশার কয়েল জ্বালানো হয়। পরে কয়েল থেকে গোয়াল ঘরের মধ্যে খড়ে ও পাটকাটিতে আগুন লেগে যায়। গোয়াল ঘরের সাথে মাটির টিনের ঘরে আমার মা রওশন আরা বেগম আগুনের শীষ দেখে ঘর থেকে বাহির হয়ে চিৎকার করলে ডাকা-ডাকি করলে তার চিৎকার শুনে এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন এবং এক পর্য়ায়ে গ্রাম বাসী ও এলাকাবাসীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে। এ সময় রসুলের চারটি গরু ও একটি ছাগলসহ গোয়াল ঘরটি পুড়ে যায়।

আগুনে ক্ষতির পরিমান প্রায় তিন লাখ পঞ্চাশ হাজার টাকা বলে দাবি করেন রসুল সরদার। এ দিকে আত্রাই ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনার স্থলে পৌঁছে দেখে গ্রাম বাসীরা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আত্রাই ফারসার্ভিস স্টেশন ইনচার্জ শ্রী নিতাই চন্দ্র বলেন মশার কয়েল থেকেই গোয়াল ঘরে আগুন লাগার ধারনা করা হচ্ছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *