সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:০৫ অপরাহ্ন

গাছ চোর ৩জনসহ ২টি পিক-আপ ভ্যান ও ২টি ইজিবাইক আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৬৬ বার পাঠিত
তিমির বনিক,মৌলভীবাজারঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় অবৈধ ভাবে বন উজাড় করে গাছ চোর সহ কেটে ফেলা গাছ আটক করা হয়েছে। গতকাল রবিবার সাড়ে ৬ ঘটিকায় ১৮ এপ্রিল আশিদ্রোন ইউনিয়নের খাস গাঁও নামক কাকিয়ায় পুল হতে শ্রীমঙ্গল থানা পুলিশের ইনচার্জ আব্দুস ছালিক এর তথ্য মতে, তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির এর টিমে এসআই মোঃ আলমগীর, এএসআই মোঃ সারোয়ার সহ অভিজ্ঞ টিম তৈরি মাধ্যমে অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনা করে কাকিয়ার পুল নজির মিয়ার জে কে ফুডস্ এন্ড কনজুমার ফ্যাক্টরীর সামনে হতে  ৪৯.২৫ ঘনফুট গোলফুট গাছ আনুমানিক বাজার মূল্য ১৪,১০০ টাকা। কাটা গাছ গুলো বহনকারী ২টি পিকআপ ভ্যান ও ২টি ইজিবাইক সহ আটক করা হয়।
অভিযুক্ত ব্যক্তি তোফায়েল আহমেদ(২১) মোঃ রমজান মিয়া(২৮)ও মোঃ সহিদ মিয়া(৪০)।
সিন্দুরখান ইউনিয়নের কুঞ্জবন গ্রামেরঃতুরুক মিয়ার ছেলে। অন্য সিন্দুরখান ইউনিয়নের হুগলিয়া বীরবস্তি গ্রামের মোঃ মুন্নাফ মিয়ার ছেলে রমজান মিয়া। একই ইউনিয়নের বেলতলী গ্রামের মৃত সুরত আলীর ছেলে। আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা সম্পন্ন করে আজ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।
গাছ চোর ৩জনসহ ২টি পিক-আপ ভ্যান ও ২টি ইজিবাইক আটক
এই বিষয়ে যোগাযোগ করা হলে অফিসার তদন্ত হুমায়ুন কবির তা নিশ্চিত করেন এবং আইনের অন্তভুক্ত কার্যাদি সম্পন্ন করে আদালতে প্রেরন করা হয় বলে নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102