মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:৩০ পূর্বাহ্ন

গোলাপগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৭৯ বার পাঠিত
গোলাপগঞ্জে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন

মো:আমিন আহমেদ, সিলেট প্রতিনিধি: সিলেটে বিশ্বনাথের পর এবার গোলাপগঞ্জ উপজেলার সন্ত্রাসীদের উপর্যুপরি ছুরিকাঘাতে এহতেশামুল হক শাহিন (৪২) নামের এক যুবক খুন হয়েছেন।

রোববার দিবাগত (২২ মার্চ) রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিপুর গ্রামের সড়কে সন্ত্রাসীরা তাকে খুন করে পালিয়ে যায়। শাহিন লরিপুর গ্রামের মরহুম আব্দুল হকের ছেলে এবং হেমিগঞ্জ বাজারের ‌’হাসিবা ট্রেডার্স’ নামক ব্যবসা প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী। তিনি দুই শিশু পুত্র সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন রোববার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। তিনি স্থানীয় একজন সিএনজি চালককে ফোনে জানান তিনি ঢাকা থেকে ফিরছেন, তাকে যেন সিলেট থেকে নিয়ে আসে। সিলেট নেমে তিনি সিএনজি যোগে বাড়ি পথে যাত্রা করেন। রোববার দিবাগত রাত ১টারদিকে গ্রামের রাস্তায় প্রবেশের পর গ্রামের নার্সারি সংলগ্ন স্থানে রাস্তায় কলাগাছ ফেলে সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ করে। পরে সন্ত্রাসীরা ড্রাইভারকে বেঁধে ফেলে। এসময় শাহিনের সাথে সন্ত্রাসীদের ধস্তধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে ড্রইভার মুক্ত হয়ে শাহিনকে আহত অবস্থায় বাড়ি নিয়ে যায়। বাড়ির লোকজন তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘটনারপরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করার জন্য দুই জনকে  আটক করা হয়েছে বলে জানা গেছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যমকে জানান, খবর পেয়ে পুলিশ সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়। জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানার নেয়া হয়েছে। লাশ এখনো মর্গে রয়েছে। খুনীদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102