শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:১৩ অপরাহ্ন

চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৪ বার পাঠিত
চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

মোঃ খোরশেদ আলম, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ কুমিল্লার চান্দিনায় ৪১ বোতল ফেনসিডিলসহ শেখ বিল্লাল (৪২) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গেল মঙ্গলবার গভীর রাতে উপজেলার পৌরসভাধীন বেলাশ্বর এলাকার পল্লী বিদ্যুৎ সংলগ্ন বাসায় এস আই নোমান হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।শেখ বিল্লাল ওই এলাকার মৃত তোরাব আলীর ছেলে। 

পুলিশ জানায়,ফেনসিডিল বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে বেলাশ্বর এলাকার শেখ বিল্লালের বাড়িতে অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে শেখ বিল্লাল চাতুরতা শুরু করে।দেয়াল বেষ্টিত বাড়িতে প্রথমে ঢুকতে না দিলেও এসিল্যান্ড নাঈমা ইসলাম ও অফিসার ইনচার্জ(ওসি) শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াস স্যারের সহায়তায় পরে বাড়ির ভেতরে ঢুকে তল্লাসী চালায়। পরে শেখ বিল্লালের তথ্যমতে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাউন্ডারি দেয়ালের উত্তর-পশ্চিম পার্শ্ব থেকে পলিথিন মোড়ানো ১৪ বোতল ও শেখ বিল্লালের ঘরের দক্ষিণ-পশ্চিম পার্শ্ব থেকে ২৭ বোতলসহ মোট ৪১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইনচার্জ(ওসি) শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াস জানান,আসামী শেখ বিল্লাল দীর্ঘ দিন যাবৎ অবৈধ ভাবে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় গোপনে অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। মঙ্গলবার রাতে ৪১ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে পুলিশ। পরে ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৩(খ) ধারায় মামলা রুজু করে গতকাল আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102