মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:২১ পূর্বাহ্ন

চা বাগানের খুনি ৬ ঘন্টার অভিযানে আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ১৭১ বার পাঠিত
চা বাগানের খুনি ৬ ঘন্টার অভিযানে আটক
তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে চা বাগানে গরু চরানোকে কেন্দ্র করে দা এর কোপে মনাপাশী (২০) নামে একজন গত মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টায় সাগরনাল ইউনিয়নের সাগরনাল চা বাগানে এই মর্মান্তিক খুন হন।
ওই ঘটনার ৬ ঘন্টার মধ্যে রাত পৌনে ১২ টায় জুড়ী থানার অফিসার ইনচার্জ সন্ঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে একদল চৌকস পুলিশ দলের অভিযানে  খুনের একমাত্র আসামী অমরজিৎ কে ফুলতলা ইউনিয়নে চুঙ্গাবাড়ী পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।
জুড়ী থানার ওসি সন্ঞ্জয় চক্রবর্তী জানান, ঘটনার সাথে সাথে আসামী ভারত সীমান্ত দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।আমরা দ্রুততার সহিত তাকে আটক করতে অভিযানে নেমে পড়ি ও অভিযান পরিচালনা করি। আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে তাকে আটক করতে সক্ষম হই।বর্তমানে তাকে থানায় জিজ্ঞাসা করে ঘটনার মুল রহস্য উদঘাটনের চেষ্টা  চালানো হচ্ছে।
ঘটনা সুত্রে জানা যায়,সাগরনাল চা বাগানের বড় লাইনের বাসিন্দা শংকর পাশীর পুত্র মনা পাশী(২০) মঙ্গলবার ৩ নং সেকশনে গরু ছেড়ে দেয়।সেকশনের ভিতরে গরু চড়ানো নিষেধ এবং সেটা প্রতিহত করার জন্য ১ নং নতুনটিলা এলাকার শ্রীকুমার পানিকার পুত্র বাগানের পাহারাদার( বাঘাল) অমরজিৎ পানিকা (২২) গরু রাখাল মনা পাশী কে বাধা দেয় এবং গরু কেনো ছাড়লো বলে গালাগালি করে। এক পর্যায়ে দুজনের মধ্যে তর্ক বিতর্কের সৃষ্টি হলে ততক্ষনাত কোন কিছু বোঝে এটার আগে পানিকার হাতে থাকা দারালো দা দিয়ে মনার গলায় বেশ কয়েকটি কুপ দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102