শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৪১ অপরাহ্ন

জবি সাংবাদিক সমিতির (জবিসাস) নির্বাচন ১৬ ই মার্চ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২৩৯ বার পাঠিত
জবি সাংবাদিক সমিতির (জবিসাস) নির্বাচন ১৬ ই মার্চ

যুবায়ের ইবনে জহির, জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস)কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নির্বাচন আগামী ১৬ই মার্চ অনুষ্ঠিত হবে।

বুধবার প্রধান নির্বাচন কমিশনার ও জবি মিডিয়া ক্লাবের সভাপতি, দৈনিক ভোরের ডাকের চিফ রিপোর্টার আকতার হোসেন নির্বাচনী তফসিল ঘোষণা করেন। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে আছেন জবি মিডিয়া ক্লানের সহ সভাপতি মানবজমিনের স্টাফ রিপোর্টার রাশিম মোল্লা ও জবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি আশরাফুল ইসলাম আকাশ।

এতে জানানো হয়, ১০ই মার্চ খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১১ই মার্চ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১২ই মার্চ মনোনয়ন সংগ্রহ ও জমা, ১৩ই মার্চ মনোনয়ন যাচাই-বাছাই, ১৪ ই মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ১৫ ই মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। পরবর্তী ১৬ ই মার্চ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ কমিটির মেয়াদ গত বছরের ১০ এপ্রিল শেষ হয়। সমিতির গঠনতন্ত্রের ধারা-৯ মোতাবেক সাধারণ সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে গত ২৬ ফেব্রুয়ারী জবিসাসের সাধারণ সভায় ওই কমিটি বিলুপ্ত করা হয়। একই সঙ্গে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102