মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৫৯ পূর্বাহ্ন

জবি সাংবাদিক সমিতির নির্বাচনে যারা রয়েছেন আলোচনায়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ২৪০ বার পাঠিত
জবি সাংবাদিক সমিতির নির্বাচনে যারা রয়েছেন আলোচনায়

যুবায়ের ইবনে জহির, জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নির্বাচন আগামী ১৬ই মার্চ অনুষ্ঠিত হবে। দীর্ঘ দুই বছর পর এই সংগঠনের নির্বাচনকে ঘিরে সদস্যদের মধ্যেও উৎসব দেখা দিয়েছে।

নির্বাচন ঘিরে আলোচনায় রয়েছে বেশ কয়েকজন প্রার্থী। তাদের মধ্যে রয়েছেন সময়ের আলো পত্রিকার প্রতিনিধি সোহাগ রাসিফ, মানবকন্ঠের প্রতিনিধি ইসরাফিল হোসাইন, নিউ এইজের প্রতিনিধি রবিউল আলম, ইনকিলাবের নাঈমুর রহমান নাবিল, ইত্তেফাকের আহসান জোবায়ের ও শেয়ারবিজের হারুনুর রশিদ।

সংগঠন সূত্রে জানা যায়, আগামী ১৬ মার্চ জবিসাস কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হবে। সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মোট ৯টি পদে প্রার্থীরা প্রতিদ্বন্ধিতা করবেন।

অন্যান্য পদগুলোর মধ্যে সহ সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক, অর্থ সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য দুটি পদে প্রার্থীরা মনোনয়ন কিনবেন। সমিতির সর্বশেষ তালিকা অনুযায়ী সর্বমোট ৩৭ জন সদস্য ব্যালটে ভোট প্রদানের  মাধ্যমে নতুন নেতৃত্ব বাছাই করবেন।

প্রসঙ্গত, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের ২০১৯-২০ কমিটির মেয়াদ গত বছরের ১০ এপ্রিল শেষ হয়। সমিতির গঠনতন্ত্রের ধারা-৯ মোতাবেক সাধারণ সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে গত ২৬ ফেব্রুয়ারী জবিসাসের সাধারণ সভায় ওই কমিটি বিলুপ্ত করা হয়। একই সঙ্গে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে চার সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102